Salman Khan-Shehnaaz Gill: সলমন খানের আগামী ছবিতে 'পঞ্জাবের ক্যাটরিনা' শেহনাজ গিল

আগামী বছর ইদে মুক্তি পাবে সলমন খানের ‘কভি ইদ কভি দিওয়ালি’। এই ছবিতে সলমনের সঙ্গে অভিনয় করবেন পূজা হেগড়ে, আয়ুশ শর্মারা। এই ছবির গুরুত্বপূর্ণ অংশ হতে চলেছেন শেহনাজ গিল। 

Updated By: Apr 29, 2022, 12:06 AM IST
Salman Khan-Shehnaaz Gill: সলমন খানের আগামী ছবিতে 'পঞ্জাবের ক্যাটরিনা' শেহনাজ গিল

নিজস্ব প্রতিবেদন: বিগ বস ১৩ বদলে দিয়েছে শেহনাজ গিলের জীবনে। বিগ বসের ঘরে তাঁর মিষ্টি স্বভাবে মুগ্ধ হয়ে যান দর্শকেরা। রাতারাতি লাইমলাইটে চলে আসেন শেহনাজ গিল। দেখতে সুন্দর শেহনাজ নিজেই জানান যে তাঁকে সবাই পঞ্জাবের ক্যাটরিনা বলেন। তবে তাঁর রূপ নয়, তাঁর সারল্যে মজে যায় সকলেই। এই ঘরেই প্রেমে পড়েন শেহনাজ। সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তাঁর রসায়নে মুগ্ধ ছিল সকলেই। 

কিন্তু এরই মাঝে ঘটে দুর্ঘটনা। সিদ্ধার্থের অকালমৃত্যুতে ভেঙে পড়েন শেহনাজ। বেশ কয়েকদিন প্রায় লোকচক্ষুর আড়ালে চলে যান নায়িকা। কিন্তু এরপর ফিরে আসেন তিনি। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পরও ‘সিডনাজ’ ভক্তদের কাছে এই জুটির আবেদন চিরন্তন। এরই মাঝে কখনও পাঞ্জাবী ছবিতে কখনও ফটোশুটে ঝড় তোলেন শেহনাজ। এবার তাঁর ফ্যানেরা পেল এক দারুণ খবর। শোনা যাচ্ছে, সলমন খানের ‘কভি ইদ কভি দিওয়ালি’তে দেখা যাবে শেহনাজ গিলকে। 

আগামী বছর ইদে মুক্তি পাবে সলমন খানের ‘কভি ইদ কভি দিওয়ালি’। এই ছবিতে সলমনের সঙ্গে অভিনয় করবেন পূজা হেগড়ে, আয়ুশ শর্মারা। এই ছবির গুরুত্বপূর্ণ অংশ হতে চলেছেন শেহনাজ গিল। সূত্রের খবর, ছবিতে আয়ুশ শর্মার বিপরীতে দেখা যাবে শেহনাজকে। তবে ঠিক কেমন চরিত্রে দেখা যাবে তাঁকে তা এখনও অজানা।'কভি ইদ কভি দিওয়ালি'র হাত ধরেই বলিউডের পর্দায় অভিষেক হবে শেহনাজের। 

আরও পড়ুন- KIFF 2022: প্রয়াত স্বাতীলেখা সেনগুপ্তকে শ্রদ্ধার্ঘ, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে রাজের 'ধর্মযুদ্ধ'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.