Tunisha Sharma : তুনিশার শেষকৃত্যে গিয়ে কান্নায় ভেঙে পড়েন শীজানের দিদি ফালাক! ভাইরাল ভিডিয়ো...

২৪ ডিসেম্বর, শনিবার এই দুনিয়া থেকে চির বিদায় নিয়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় তারকা তুনিশা শর্মা। ২৭ ডিসেম্বর, সোমবার মুম্বইয়ের মীরা রোড শ্মশানে তুনিশার শেষকৃত্য সম্পন্ন হয়। ময়নাতদন্তের পর প্রথমে তুনিশার দেহ হাসপাতাল থেকে তাঁর বাড়িতে পরে শ্মশানে নিয়ে যাওয়া হয়। তুনিশার শেষকৃত্যের পর শ্মশানঘাট থেকে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে শেষকৃত্যের পর সেখান থেকে এক যুবতীকে কান্নায় ভেঙে পড়তে দেখা যায়। পরে কাঁদতে কাঁদতে তিনি আরও এক মহিলার হাত ধরে সেখান থেকে বের হয়ে আসেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ভিডিয়ো।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 28, 2022, 06:20 PM IST
Tunisha Sharma : তুনিশার শেষকৃত্যে গিয়ে কান্নায় ভেঙে পড়েন শীজানের দিদি ফালাক! ভাইরাল ভিডিয়ো...

Tunisha Sharma, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ২৪ ডিসেম্বর, শনিবার এই দুনিয়া থেকে চির বিদায় নিয়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় তারকা তুনিশা শর্মা। ২৭ ডিসেম্বর, সোমবার মুম্বইয়ের মীরা রোড শ্মশানে তুনিশার শেষকৃত্য সম্পন্ন হয়। ময়নাতদন্তের পর প্রথমে তুনিশার দেহ হাসপাতাল থেকে তাঁর বাড়িতে পরে শ্মশানে নিয়ে যাওয়া হয়। তুনিশার শেষকৃত্যের পর শ্মশানঘাট থেকে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাতে শেষকৃত্যের পর সেখান থেকে এক যুবতীকে কান্নায় ভেঙে পড়তে দেখা যায়। পরে কাঁদতে কাঁদতে তিনি আরও এক মহিলার হাত ধরে সেখান থেকে বের হয়ে আসেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ভিডিয়ো।

ভিডিয়ো দেখে অনেকেরই প্রশ্ন জাগে কে এই যুবতী?

জানা যায়, ওই যুবতীর হলেন ফালাক নাজ, যিনি কিনা তুনিশার প্রাক্তন প্রেমিক, সহ অভিনেতা শীজান খানের দিদি। তুনিশার শেষকৃত্যের সময় উপস্থিত ছিলেন শীজানের দিদি ফালাক নাজ এবং মা কেহেকশান পারভিন। তাঁরা দুজনেই তুনিশাকে শেষবার দেখতে এসেছিলেন। এভাবে তুনিশাকে দেখে কান্নায় ভেঙে পড়েন ফালাক। হাপুস নয়নে কাঁদতে দেখা যায় তাঁকে। কাঁদতে কাঁদতে শ্মশানঘাট থেকে মা কেহেকশানের সঙ্গে বের হয়ে যান তিনি। জানা যাচ্ছে ফালাক নাজের সঙ্গে তুনিশার সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণই ছিল। তুনিশার একাধিক ইনস্টাগ্রাম পোস্ট সেই শীজানের দিদি ফালাক নাজের সঙ্গে তাঁর বন্ধুত্বপূর্ণ ছবিই ধরা পড়েছে। 

আরও পড়ুন-তুনিশাকে শেষমুহূর্তে হাসপাতালে আনেন শীজান, ভাইরাল শেষ CCTV ফুটেজ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Chipku Media (@chipkumedia)

এদিকে তুনিশার মৃত্যুর ঘটনায় বুধবার তাঁর প্রাক্তন প্রেমিক শীজান খানকে ২ দিনের পুলিস হেফাজতে পাঠিয়েছে ভাসাই আদালত। তার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা দায়ের করা হয়েছে। জানা যাচ্ছে, মৃত্যুর ১৫ দিন আগে শীজানের সঙ্গে প্রেম ভেঙেছিল তুনিশার। ওয়ালিভ পুলিসের কাছে শীজান জানান, 'মৃত্যুর কিছুদিন আগেও একবার আত্মহত্যা চেষ্টা করেছিল তুনিশা। তখন আমিই ওকে উদ্ধার করি। তবে শ্রদ্ধা হত্যাকাণ্ডের পর আমি ভয় পেয়ে যাই। তখনই আমি এই সম্পর্ক থেকে বের হয়ে আসার সিদ্ধান্ত নি। ধর্মের কারণেই এই সিদ্ধান্ত।’ মঙ্গলবার সামনে আসে নয়া তথ্য। সোমবার সকালে বিচ্ছেদের কারণ ধর্ম বললেও পরে শীজান বলেন তাঁর সঙ্গে তুনিশার বয়সের ফারাক অনেক, সেই কারণেই তিনি সম্পর্ক থেকে বের হয়ে আসতে চাইছিলেন। আবার শীজান এও জানান, দুই পরিবারের তরফেই এই সম্পর্ক মেনে নেয়নি তাই তিনি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। এদিকে শীজানকে গ্রেফতার প্রসঙ্গে তাঁর দিদি ফালাক জানিয়েছেন, 'ভাই নির্দোষ, অকারণ তাঁর দিকে আঙুল তোলা হচ্ছে, তাঁদের নিরবতাতে যেন দুর্বলতা না ভাবা হয়।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.