Sonakshi Sinha Marriage:'লাডলি'-র বিয়ে বলে কথা, অভিমান ভুলে মেয়ের বিয়েতে শত্রুঘ্ন...

Sonakshi Sinha's Marriage: আগামী ২৩ জুন দীর্ঘদিনের প্রেমিক জাহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনাক্ষী সিনহা। বিয়ের খবর প্রকাশ্যে আসতেই জোর গুঞ্জন ওঠে, মেয়ের বিয়েতে নাকি উপস্থিত থাকবেন না শত্রুঘ্ন সিনহা। এই নিয়ে মুখ খুললেন সিনহা পরিবারের ঘনিষ্ঠ বন্ধু ও সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের প্রাক্তন চেয়ারম্যান পহলাজ নিহালানি। 

Updated By: Jun 18, 2024, 01:11 PM IST
Sonakshi Sinha Marriage:'লাডলি'-র বিয়ে বলে কথা, অভিমান ভুলে মেয়ের বিয়েতে শত্রুঘ্ন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে আবার বাজতে চলেছে বিয়ের সানাই। আগামী ২৩ জুন দীর্ঘদিনের প্রেমিক জাহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহা। তবে বিয়ের খবর প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় কম চর্চা হয়নি। জোর গুঞ্জন ওঠে, মেয়ের বিয়েতে নাকি উপস্থিত থাকবেন না শত্রুঘ্ন সিনহা। কারণ তিনি সোনাক্ষীর বিয়ের সিদ্ধান্তে অখুশি। এই নিয়ে মুখ খুললেন সিনহা পরিবারের ঘনিষ্ঠ বন্ধু ও সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের প্রাক্তন চেয়ারম্যান পহলাজ নিহালানি। 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে পহলাজ নিহালানি জানিয়েছেন, 'সোনাক্ষী ও তার পরিবারের মধ্যে সব ঠিক আছে। শত্রুঘ্ন সিনহা অবশ্যই বিয়েতে উপস্থিত থাকবেন'। তিনি আরও বলেছেন, 'লাডলি মেয়ের ওপর বেশিক্ষণ মন খারাপ করে থাকতেই পারবেন না। উনি নিজেই বলেছেন এখনকার ছেলে-মেয়েরা বিয়ের জন্য অভিভাবকের কাছ থেকে অনুমতি নেয় না, বরং  সোজাসুজিই তাদের ব্যক্তিগত সিদ্ধান্ত জানিয়ে দেয়। তাহলে সোনাক্ষী নিজের পছন্দমত বিয়ে করলে কেন মন খারাপ করবেন? আজ থেকে ৪০ বছর আগে শত্রুঘ্ন বাবু নিজেও নিজের পছন্দে বিয়ে করেছেন। আমিও নিজের পছন্দে জীবন সঙ্গীকে বেছে নিয়েছি। সন্তানদের কাছ থেকে এইরকম অবাস্তব প্রত্যাশা করা ঠিক নয়।' 

আরও পড়ুন: TV Actress Susmita Dey: বাগদান পর ভাঙল সম্পর্ক! অনির্বাণের সঙ্গে বিচ্ছেদের পর নেটপাড়ায় ভেঙে পড়লেন সুস্মিতা...
 

প্রসঙ্গত কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি অডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল নিজেদের বিয়ের খবর জানান। বিগত ৭ বছর ধরে চুটিয়ে প্রেম করছেন তাঁরা। যদিও সম্পর্ক নিয়ে কখনোই খোলাখুলি আলোচনা করেননি। ম্যাগাজিনের কভারের মতো তৈরি করা হয়েছে বিয়ের কার্ড। কার্ডের উপরে লেখা 'গসিপই হল সত্যি'। শোনা যাচ্ছে পরিবার ও কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন সোনাক্ষী। তবে এও শোনা যাচ্ছে, তৃণমূলের বেশ কিছু নেতাকেও আমন্ত্রণ জানিয়েছেন আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা।

২০২২ সালে সোনাক্ষী-জাহির একসঙ্গে 'ডবল এক্স এল' সিনেমায় কাজ করেছেন। অন্যদিকে নেটফ্লিক্সে সদ্য মুক্তি প্রাপ্ত সিরিজ 'হীরামন্ডি'-তে ফারদিনজানের চরিত্রে অভিনয় করে নেটিজেনদের মন কেড়েছেন সোনাক্ষী সিনহা। জানা গিয়েছে, সোনাক্ষীর বিয়েতে উপস্থিত থাকছেন বলিউডের হেভিওয়েট তারকারা। সঞ্জয় লীলা বনসালি,অদিতি রাও হায়দারি, ফারদিন খান, হুমা কুরেশি,বরুণ শর্মা, শারমিন সেগাল, আয়ুশ শর্মা, তাহা শাহ বাদুশা। পশ্চিম দাদারের বিলাসবহুল রেষ্টুরেন্ট 'বাস্তিয়ান-দ্য টপ'-এ ২৩ শে জুন বিয়ের আসর বসতে চলেছে।  

এদিকে আরও একটি বড় প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, বিয়েতে সলমান খান থাকবেন কি না। সলমনের হাত ধরেই বলিউডে পা রাখেন সোনাক্ষী। যদিও সূত্রের খবর, সলমনকে আমন্ত্রণ জানানো হয়েছে। তবে উনি আসতে পারবেন কি না তা এখনও স্পষ্ট নয়। কারণ তিনি এই মুহূর্তে রশ্মিকা মান্দানার সঙ্গে 'সিকান্দার' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.