Shakib Khan: ‘আমাকে কেন জড়াল, আমি তো তাঁকে চিনিই না’, রাণা-জয়জিৎ দ্বন্দ্বে কী বলছেন শাকিব?

Shakib Khan: কথোপকথনে জানা যায় যে, শাকিব খান চেনেনই না রাণা সরকারকে। তিনি প্রশ্ন করেন ‘আমাকে কেন এই বিষয়ে জড়ানো হচ্ছে?’ পাশাপাশি তিনি পরামর্শ দেন যে, এই প্রযোজকের বিরুদ্ধে অবিলম্বে কেস করা উচিত।

Updated By: Aug 30, 2022, 06:40 PM IST
Shakib Khan: ‘আমাকে কেন জড়াল, আমি তো তাঁকে চিনিই না’, রাণা-জয়জিৎ দ্বন্দ্বে কী বলছেন শাকিব?

Shakib Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাকিব খানের থেকে ৩০ লক্ষ টাকা নিয়েছেন জয়জিৎ বন্দ্যোপাধ্যায় ও তাঁর পরিবার, এমনই বিস্ফোরক অভিযোগ এনেছেন প্রযোজক রাণা সরকার। প্রযোজকের এই অভিযোগকে কার্যত উড়িয়ে দিয়েছেন অভিনেতা। এরপর শাকিব খানের সঙ্গে যোগাযোগ করেন জয়জিতের স্ত্রী। সেই ফোনকলের রেকর্ডিং জি ২৪ ঘণ্টা ডিজিটালের সঙ্গে শেয়ার করেন অভিনেতা। কথোপকথনে জানা যায় যে, শাকিব খান চেনেনই না রাণা সরকারকে। তিনি প্রশ্ন করেন ‘আমাকে কেন এই বিষয়ে জড়ানো হচ্ছে?’ পাশাপাশি তিনি পরামর্শ দেন যে, এই প্রযোজকের বিরুদ্ধে অবিলম্বে কেস করা উচিত এবং তিনি সাফ জানালেন যে, জয়জিৎ ও তাঁর পরিবারের তরফে শাকিবের কাছ থেকে কোনও টাকা পয়সাই নেয়নি। এমনকী জয়জিতের স্ত্রীকে তিনি জিগ্গেস করেন যে, 'তোমার উপর কী কোনও কারণে রাগ আছে ঐ ব্যক্তির?'

সোমবার থেকেই সোশ্যাল মিডিয়া সরগরম অভিযোগ ও পাল্টা অভিযোগে। প্রযোজক রাণা সরকারের বিরুদ্ধে অভিযোগ যে তাঁর থেকে কোটি টাকারও বেশি পাওনা রয়েছে টেকনিশিয়ানদের। সেই কারণেই আটকে দেওয়া হয়েছে তাঁর আগামী ছবির শ্যুটিং। সিনে সাপ্লায়ার্স গিল্ডের দাবি যে, আগের টাকা না মেটালে তাঁর আগামী তিনটি ছবি কলকাতা ৯৬, লহ গৌরাঙ্গের নাম রে ও বেহায়ার শ্যুটিং করতে দেবে না তাঁরা। অন্যদিকে রাণা সরকারের দাবি যে কেউ তার থেকে টাকা পায় না। মঙ্গলবার এক প্রযোজকের বিরুদ্ধে টাকা না দেওয়ার অভিযোগ আনেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই শুরু হয়েছে ধুন্ধুমার।  

আরও পড়ুন: Joyjit Banerjee-Rana Sarkar: শাকিবের থেকে ৩০ লক্ষ টাকা নেওয়ার বিস্ফোরক অভিযোগ! রাণার বিরুদ্ধে আইনি যুদ্ধে জয়জিৎ!

সোমবার সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু অডিও ক্লিপ শেয়ার করেছেন রাণা সরকার। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘জোর গলায় বলছি, আমার কাছে কেউ টাকা পায়না।যদি কেউ প্রমান করতে পারে টাকা পায় প্রমান করলে আমি দ্বিগুন দেবো। যারা হুমকি দিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে শ্যুটিং হবে না, আমরা সবাইকে আনন্দ দেওয়ার জন্য সিনেমা বানাতে গেছিলাম উল্টে আমাদের ধমকি দেওয়া হলো,এর প্রতিকার না হলে শ্যুটিং হবে না। আমার একা দায় নেই ভালো সিনেমা বানানোর, আমি অলরেডি ২৫ লক্ষ টাকা খরচ খরচ ফেলেছি, তবুও প্রাণের ভয় নিয়ে কাজ করব না’। 

রাণার এই পোস্টের পরেই মঙ্গলবার সকালে অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় পোস্ট করেন, ‘এক প্রযোজক প্রথমে আর্টিস্ট থেকে ভেন্ডর সবার টাকা মারে। নামকরা কবি থেকে অভিনেতা পরিচালককে নিয়ে ছবি শুরু করে মাঝপথে বন্ধ করে দেয়।নির্লজ্জের মতন সোশ্যাল মিডিয়াতে জ্ঞান দান করে আর সবার সাথে ছবি দেয়।আজব জীব।' যদিও জয়জিৎ কারোর নাম নেননি, কিন্তু তাঁর পোস্টের কমেন্টে রাণা সরকার লেখেন, ‘আমার কথা বলছো ভাই ? অনেক আগেই তোমাকে চ্যালেঞ্জ করেছিলাম , অফিসে আসতে বলেছিলাম তখন তো পালিয়ে গেলে ? আবার ঘোলা জলে মাছ ধরতে নেমেছো ? সাহস থাকেতো এসো সামনা সামনি কথা বলি সেটা ফেসবুক লাইভে দেখাই সবাইকে ? সাহস আছে নাকি আবার পালিয়ে যাবে ? পালিয়ে গেলে তোমাকে সবাই 'আজব জীব' বলবে এবার , আর এনা সাহা'র ওখানে কি হচ্ছে সেটাও সবটা আমার জানা , বুকনি না মেরে চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করো।’তবে এখানেই শেষ নয়, এরপর রাণা সরকার ফের একটি পোস্ট করে বিস্ফোরক দাবি করেন, তিনি লেখেন যে, জয়জিৎ ব্যানার্জি তাঁকে ব্লক করে দিয়েছেন। পাশাপাশি তিনি লেখেন যে, ‘জয়জিতের পরিবারের লোক বাংলাদেশের নায়ক শাকিব খানের থেকে ৩০ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যাচ্ছেন। স্ক্রিনশটগুলো থাকলো আইনি ব্যবস্থা নেওয়ার জন্য’। 

আরও পড়ুন: Urfi Javed : উর্ফিই পারেন! গাইলেন ভজন, সংস্কার-ই শিরোনাম!

 জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে জয়জিতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি অভিনেতা হয়ে একজন অভিনেতার থেকে কেন ৩০ লক্ষ টাকা নেব? ইতিমধ্যেই রাণা সরকারের বিরুদ্ধে মানহানির মামলা করার পরিকল্পনা নিয়েছি। আইনজীবীর সঙ্গে কথা বলেছি। হেডলাইনে থাকার জন্য উনি যা পারছেন তাই বলছেন। শুধু আমাকে নয় জীতু কমল থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সবাইকে নিয়েই ও কথা বলে কিন্তু তাতে কারোর কিছু যায় আসে না। ওর সব সিনেমার ঘোষণা করে কিন্তু রিলিজ হতে দেখা যায় না। আর একটা লোক কতটা নীচে নামলে আমার স্ত্রী ও ছেলেকে এই বিষয়ে টেনে আনে। আমি ইতিমধ্যেই শাকিবের সঙ্গে যোগাযোগ করেছি। খুব শীঘ্রই আমি রাণা সরকারের জবাব দেব।’ কথামতোই শাকিবের জবানবন্দি মিডিয়ায় শেয়ার করেন অভিনেতা। এরপরেই ফেসবুকে রাণা সরকারের কাছ থেকে বাড়ির ঠিকানা চেয়ে পোস্ট করেন জয়জিৎ। তিনি লেখেন, 'ফেসবুক লাইভে বসতে চেয়েছিলে, বসি। আমার ঠিকানা আর্টিস্ট ফোরামে গেলে পেয়ে যাবে।' অতএব বোঝাই যাচ্ছে যে এই সোশ্যাল মিডিয়া যুদ্ধ আপাতত জারি আছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.