Shakib Al Hasan | Zayed Khan: জায়েদের কাণ্ডে মেজাজ হারালেন 'শান্ত' সাকিবও! জলে ছুঁড়ে ফেললেন নায়কের মোবাইল...

Shakib Al Hasan | Zayed Khan: ৩০ এপ্রিল, মঙ্গলবার বিকেলে সোশ্যাল মিডিয়ায় সাকিব আল হাসান ও জায়েদ খানের একটি ভিডিও ছড়িয়ে পড়ে। মাত্র চার সেকেন্ডের এই ভিডিওটিতে দেখা গেছে, জায়েদ খানের উপর রেগে গিয়েই তাঁর মোবাইলটি জলে ফেলে দিচ্ছে সাকিব আল হাসান। কিন্তু কী এমন ঘটল? 

Updated By: May 1, 2024, 05:28 PM IST
Shakib Al Hasan | Zayed Khan: জায়েদের কাণ্ডে মেজাজ হারালেন 'শান্ত' সাকিবও! জলে ছুঁড়ে ফেললেন নায়কের মোবাইল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একদিকে বাংলাদেশ ক্রিকেটের সুপারস্টার সাকিব আল হাসানকে(Shakib Al Hasan) শান্তশিষ্ট বলেই জানেন সকলে। অন্য়দিকে বাংলাদেশের সবচেয়ে আলোচিত ও বিতর্কিত নায়ক জায়েদ খান(Zayed Khan)। তাঁদের স্বভাব থেকে শুরু করে কর্মক্ষেত্র প্রায় কোনও বিষয়েই মিল নেই। তবে সম্প্রতি তাঁদের একটি ভিডিও নিয়ে ঝড় উঠেছে নেটদুনিয়ায়। 

আরও পড়ুন- Salman Khan House Firing Case: মারতে গিয়েছিল সলমানকে, লক আপেই আত্মঘাতী অনুজ...

৩০ এপ্রিল, মঙ্গলবার বিকেলে সোশ্যাল মিডিয়ায় সাকিব আল হাসান ও জায়েদ খানের একটি ভিডিও ছড়িয়ে পড়ে। মাত্র চার সেকেন্ডের এই ভিডিওটিতে দেখা গেছে, সাকিব আল হাসানের ঠিক পাশেই দাঁড়িয়ে আছেন জায়েদ খান। হঠাৎ দেখা যায় সাকিব তাঁর হাতে থাকা মোবাইল ফোনটি সুইমিংপুলের জলে ছুঁড়ে ফেলে দিয়ে হেঁটে চলে যান। ভিডিওটি দেখে মনে হচ্ছে, দূর থেকে কেউ এই দৃশ্য শ্যুট করেছে। 

দুজনের এই সেলফি তোলার সময় হুট করে সাকিবের এমন মেজাজ হারানোর কারণ খুঁজে পাচ্ছেন না নেটিজেনদের অনেকেই। ভিডিয়োটি দেখে মনে হচ্ছে, ছুঁড়ে ফেলা ফোনটি জায়েদ খানের। অনেকের মতে, তাঁদের মধ্যে কোনো ভুল বোঝাবুঝির ঘটনা ঘটে থাকতে পারে। সে কারণেই হয়তো জায়েদ খানের ওপর চটেছেন সাকিব আল হাসান। 

আরও পড়ুন- Pori Moni: পরীমণির মাদক মামলায় নয়া মোড়,আদালতে আবেদন মঞ্জুর নায়িকার...

ভিডিওটি ঠিক কোন জায়গার, তা যদিও বোঝা যাচ্ছে না তবে ভিডিও দেখে বোঝা যাচ্ছে সেটি কোনো রিসোর্ট কিংবা হোটেলের সুইমিংপুল হতে পারে। যদিও অনেকের ধারণা সাকিবের এমন ফোন ছুড়ে ফেলা কোনো বিজ্ঞাপনের আগাম ঝলক হতে পারে। অনেকের মতেই এটি বিজ্ঞাপন শ্যুটিংয়ের অংশ হওয়ার সম্ভাবনা বেশি। যদিও এই বিষয়ে কেউই মুখ খোলেননি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.