Salman Khan House Firing Case: মারতে গিয়েছিল সলমানকে, লক আপেই আত্মঘাতী অনুজ...

Salman Khan: সম্প্রতি সলমানের খানের বাড়ি উদ্দেশ্য করে গুলি চালায় দুষ্কৃতিরা। সেই ঘটনায় গ্রেফতার করা হয় একাধিক ব্যক্তিকে। বুধবার মুম্বই ক্রাইম ব্রাঞ্চের লকআপেই আত্মহত্যা করে সলমান খানের বাড়িতে গুলি চালনার মামলায় অভিযুক্ত। 

Updated By: May 1, 2024, 03:45 PM IST
Salman Khan House Firing Case: মারতে গিয়েছিল সলমানকে, লক আপেই আত্মঘাতী অনুজ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই সলমান খানের বাড়ির সামনে গুলি চালায় একদল দুষ্কৃতী। সেই ঘটনার তদন্তে নেমে গ্রেফতার করা হয় একাধিক দুষ্কৃতীকে। বুধবার মুম্বই ক্রাইম ব্রাঞ্চের লকআপেই আত্মহত্যা করে সলমান খানের বাড়িতে গুলি চালনার মামলায় অভিযুক্ত অনুজ থাপন। পুলিসের সূত্র অনুযায়ী অভিযুক্তকে তড়িঘড়ি জিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়,সেখানেই মৃত্যু হয় তার। 

আরও পড়ুন- Piya Viral Photo: আইনজীবীর ভূমিকায় এবার পিয়া, তিনি হাসলেন আর কোটি কোটি পুরুষ...

সম্প্রতি পঞ্জাব থেকে গ্রেফতার করা হয় অনুজ থাপনকে। এর আগে গত ১৬ এপ্রিল গুজরাটের ভুজ থেকে দুজনকে গ্রেফতার মুম্বই ক্রাইম ব্রাঞ্চের পুলিস। ধৃতরা বিহারের বাসিন্দা। মুম্বই পুলিসের বিশেষ টিম গুজরাটে গিয়ে দুই অভিযুক্তকে গ্রেফতার করে। সেই দুই ধৃতদের নাম ভিকি গুপ্তা (২৪) ও সাগর পাল (২১)।

সেই দুই যুবকই বিহারের চম্পারণের। দু’জনই শুটার হিসাবে কুখ্যাত বলেও খবর। তাঁদের বিরুদ্ধে আগে থেকেই একাধিক অপরাধের অভিযোগ রয়েছে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের একটি তদন্তে জানা গেছে যে দুই বাইকবাহী ব্যক্তি ২১ দিন ধরে পানভেলে ছিলেন এবং অপরাধের জন্য ব্যবহৃত সেকেন্ড-হ্যান্ড বাইকটি কিনেছিলেন স্থানীয় বাসিন্দার কাছ থেকে।

গত ১৪ এপ্রিল, রাতে সলমান খানের বাড়িতে গুলি চালিয়ে পালিয়ে যাওয়ার সময় অভিযুক্তরা একটি গির্জার কাছে তাদের বাইকটি রেখে দেয়। এরপর কিছুটা দূর তারা হাঁটে। তারপর অটোরিকশা করে বান্দ্রা রেল স্টেশনে যায়। তারপর সান্তাক্রুজ স্টেশন যাওয়ার ট্রেনে চড়ে এবং আরও যাওয়ার জন্য আরেকটি অটোরিকশা ভাড়া করে। লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই একটি সোশ্যাল মিডিয়া পোস্টে ঘটনার দায় স্বীকার করেছেন। 

আরও পড়ুন- Aamir Khan: আমিরের কাণ্ডে বিরক্ত! সুপারস্টারকে কষিয়ে চড় প্রাক্তন স্ত্রী রীনার...

প্রসঙ্গত, সোমবার কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং রোহিত গোদারা গ্যাংয়ের সঙ্গে দিল্লি পুলিশের স্পেশাল সেল এবং গ্যাংস্টারদের মধ্যে একটি এনকাউন্টার হয়। হরিয়ানার নুহুতে এনকাউন্টার হয়েছে। লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের গ্যাংস্টার বিশাল ওরফে কালু এবং রবি মোতা পুলিশ দলের উপর গুলি চালায়। পাল্টা গুলিবর্ষণে, উভয় দুষ্কৃতীর পায়ে গুলিবিদ্ধ হয়, উভয়েই দিল্লি পুলিসের হাতে ধরা পড়ে।

হরিয়ানা পুলিস এবং দিল্লি পুলিসের যৌথ অভিযানে রোহিত গোদারা লরেন্সের দুই বড় শুটারকে গ্রেফতার করা হয়েছে। তাদের দুজনের কাছ থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে। তাদের দুজনকেই মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ভার্চুয়াল নম্বরের মাধ্যমে রোহিত গোদারা একটি বড় অপরাধ সংগঠিত করার দায়িত্ব দিয়েছিল। সম্প্রতি রোহতকের একটি ধাবায় তার ছেলের সামনেই খুন করা হয় বিশাল ওরফে কালু ও রবি মোতাকে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.