ফিল্মফেয়ারে জায়গা পেলেন না শাহরুখ, সলমন

নতুন বছর শুরু হতেই শুরু হয়ে গিয়েছে বলিউড অ্যাওয়ার্ডের মরসুম। প্রকাশিত হয়েছে চলচ্চিত্রে ভারতের সবথেকে সম্মানজনক পুরস্কার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের মনোনয়ন। আর এখানেই রয়েছে সবথেকে বড় চমক। ৬০তম ব্রিটানিয়া ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে মনোনয়ন পাননি শাহরুখ, সলমন দুজনেই।

Updated By: Jan 20, 2015, 10:28 PM IST
ফিল্মফেয়ারে জায়গা পেলেন না শাহরুখ, সলমন

ওয়েব ডেস্ক: নতুন বছর শুরু হতেই শুরু হয়ে গিয়েছে বলিউড অ্যাওয়ার্ডের মরসুম। প্রকাশিত হয়েছে চলচ্চিত্রে ভারতের সবথেকে সম্মানজনক পুরস্কার ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের মনোনয়ন। আর এখানেই রয়েছে সবথেকে বড় চমক। ৬০তম ব্রিটানিয়া ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে মনোনয়ন পাননি শাহরুখ, সলমন দুজনেই।

কিক আর হ্যাপি নিউ ইয়ার। বছরের সবথেকে বেশি ব্যবসা আনা খান ক্যাম্পের দুই ছবি। কিন্তু তা সত্ত্বেও মনোনয়ন তালিকায় কোথাও নেই শাহরুখ, সলমনের নাম। তবে সেরা মিউজিক অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছে কিক। অন্যদিকে, হ্যাপি নিউ ইয়ারের জন্য সেরা সহ অভিনেতার মনোনয়ন পেয়েছেন অভিষেক বচ্চন। তবে সেরা অভিনেতার মনোনয়ন তালিকায় নেই শাহরুখ বা সলমন। সেরা ছবির মনোনয়ন তালিকাতেও নেই কিক বা হ্যাপি নিউ ইয়ার।

তবে সেরা অভিনেতার তালিকায় রয়েছেন আমির খান। সেরা ছবির তালিকায় স্থান পেয়েছে পিকে। আমিরকে কঠিন প্রতিযোগিতা দিতে রয়েছেন শাহিদ কপূর। সেরা অভিনেত্রীর ফেভরিট এবার কুইনের জন্য কঙ্গনা রওনত।

 

.