Shahrukh's son Aryan Khan : কেলেঙ্কারি অতীত, ক্যাটরিনার বোন ইসাবেলার সঙ্গে উদ্দাম পার্টি শাহরুখ পুত্রের

শ্রুতি চৌহানের জন্মদিনের পার্টিতে হাজির আরিয়ান, ইসাবেলা এবং আরবাজ মার্চেন্ট। প্রসঙ্গত মাদককাণ্ডে গ্রফতার করা হয়েছিল আরবাজকেও। তাঁর কাছ থেকে অল্প পরিমাণ মাদকও উদ্ধার করেছিল NCB। পরে জামিনে ছাড়া পান আরবাজ। আরিয়ান ক্লিনচিট পেলেও আরবাজকে এখনও NCB-র তরফে ক্লিনচিট দেওয়া হয়নি। শ্রুতির পোস্ট করা ছবিতে কালো টি-শার্ট, ক্যাসুয়াল প্য়ান্ট এবং জ্যাকেটে দেখা যাচ্ছে আরিয়ানকে। পার্টিতে কালো ড্রেসে দেখা যাচ্ছে ইসাবেলাকে। সাদা শার্ট এবং কালো জ্যাকেটে দেখা গিয়েছে আরবাজ মার্চেন্টকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 30, 2022, 04:52 PM IST
Shahrukh's son Aryan Khan : কেলেঙ্কারি অতীত, ক্যাটরিনার বোন ইসাবেলার সঙ্গে উদ্দাম পার্টি শাহরুখ পুত্রের

Shahrukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাহরুখ পুত্র বলে কথা, প্রায়দিনই কোনও না কোনও কারণে 'লাইমলাইট'-এ থাকেন আরিয়ান খান। গতবছর মাদককাণ্ডে নাম জড়িয়েছিল তাঁর। যা নিয়ে কিছু কম হুলুস্থুল হয়নি। যদিও মাদক মামলায় শাহরুখের ছেলের বিরুদ্ধে পর্যাপ্ত তথ্য প্রমাণ না থাকায় তাঁকে বেকসুর খালাস করে দেয় কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। তারপর থেকে বহুদিন অন্তরালেই ছিলেন আরিয়ান। এবার ফের একবার লাইমলাইটে এলেন আরিয়ান। ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফের সঙ্গে জমিয়ে পার্টি করতে দেখা গেল শাহরুখ পুত্রকে। সঙ্গে ছিলেন মাদক মামলায় আরও এক অভিযুক্ত আরবাজ মার্চেন্ট।

জানা যাচ্ছে, বন্ধু শ্রুতি চৌহানের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন আরিয়ান খান এবং ইসাবেলা কাইফ। সেই পার্টির ছবিই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তবে শুধু আরিয়ান, ইসাবেলাই নয়, এই পার্টি দেখা গিয়েছে আরবাজ মার্চেন্টকেও। প্রসঙ্গত মাদককাণ্ডে গ্রফতার করা হয়েছিল আরবাজকেও। তাঁর কাছ থেকে অল্প পরিমাণ মাদকও উদ্ধার করেছিল NCB। পরে জামিনে ছাড়া পান আরবাজ। আরিয়ান ক্লিনচিট পেলেও আরবাজকে এখনও NCB-র তরফে ক্লিনচিট দেওয়া হয়নি।

প্রসঙ্গত বেশকিছু মিউজিক ভিডিয়োতে দেখা গিয়েছে 'বার্থডে গার্ল' শ্রুতি চৌহানকে। এছাড়াও রণবীর সিং-এর 'গল্লি বয়' ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করছেন শ্রুতি। শ্রুতি নিজেই জন্মদিনের পার্টির ছবি পোস্ট করেছেন। লিখেছেন, 'নিজেকে পৃথিবীর সবথেকে ভাগ্যবান মেয়ে বলে মনে হচ্ছে। আমি আমার জীবনে একসঙ্গে অনেক মানুষের এতটা ভালোবাসা পেয়েছি। এত ভালবাসা এবং আর যা কিছু পেয়েছি, তার জন্য আমি কৃতজ্ঞ।  আমার সমস্ত সুন্দর বন্ধুদের ধন্যবাদ, এরা আমার কাছে পরিবারের মতো। যারা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন এবং হৃদয়ের উষ্ণ বার্তা পাঠিয়েছেন, সেগুলি পড়েও আমি অভিভূত। আমি আমার সব কাছের মানুষদের সঙ্গে সময় কাটাতে পেরেছি, এর থেকে বেশি আমি আর কিছু চাই না। যাঁদের আমি ট্যাগ করতে পারিনি তাঁদেরকে বলছি, আমি সত্যিই দুঃখিত। এমন অনেকেই রয়েছেন, যাঁদের সঙ্গে আমার ছবি নেই অথচ, তাঁদের সঙ্গেও আমি ভীষণ মজা করেছি। সকলকেই জানাচ্ছি আমি সবাইকে ভীষণ ভালোবাসি।'

আরও পড়ুন-'রাম সেতু' নিয়ে এবার বিপাকে অক্ষয়, আইনি নোটিস ধরালেন বিজেপি নেতা

শ্রুতির পোস্ট করা ছবিতে কালো টি-শার্ট, ক্যাসুয়াল প্য়ান্ট এবং জ্যাকেটে দেখা যাচ্ছে আরিয়ানকে। পার্টিতে কালো ড্রেসে দেখা যাচ্ছে ইসাবেলাকে। সাদা শার্ট এবং কালো জ্যাকেটে দেখা গিয়েছে আরবাজ মার্চেন্টকে।

প্রসঙ্গত, মাদককাণ্ডের পর বহুদিন ধরে সোশ্যাল মিডিয়া থেকে দূরেই ছিলেন শাহরুখ পুত্র আরিয়ান খান। কোনও পোস্ট তাঁকে করতে দেখা যায়নি। সম্প্রতি গত ২২ অগস্ট বোন সুহানা এবং ভাই আব্রমের সঙ্গে একটি ছবি পোস্ট করেন আরিয়ান। ছেলের পোস্টে কমেন্টও করেন শাহরুখ। লেখেন, 'এই ছবিটাতো আমার কাছে নেই, এখনই পাঠাও।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.