28th KIFF: শাহরুখ ব্যস্ত অমিতাভের সঙ্গে কথায়, জয়া জড়িয়ে ধরলেন রানিকে...

আসার কথা ছিল দুপুর ৩টেয়। তবে আসতে একটু দেরিই হয়ে গেল তাঁর। তবে প্রিয় দিদি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে  শাহরুখ খান যখন কলকাতা বিমানবন্দরে পা রাখলেন তখন বিকেল ৪ বেজে ১০ মিনিট। কলকাতা বিমানবন্দর থেকে উৎসুক অনুরাগীদের উদ্দেশ্যে হাত নেড়ে সোজা গিয়ে উঠলেন গাড়িতে। 'বলিউড কিং' এর সঙ্গে 'কুইন'। থুড়ি, ইনি হলেন জনপ্রিয় অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 15, 2022, 06:08 PM IST
28th KIFF: শাহরুখ ব্যস্ত অমিতাভের সঙ্গে কথায়, জয়া জড়িয়ে ধরলেন রানিকে...

28th KIFF, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আসার কথা ছিল দুপুর ৩টেয়। তবে আসতে একটু দেরিই হয়ে গেল তাঁর। তবে প্রিয় দিদি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে সাড়া দিয়ে শাহরুখ খান যখন কলকাতা বিমানবন্দরে পা রাখলেন তখন বিকেল ৪ টে বেজে ১০ মিনিট। কলকাতা বিমানবন্দর থেকে উৎসুক অনুরাগীদের উদ্দেশ্যে হাত নেড়ে সোজা গিয়ে উঠলেন গাড়িতে। 'বলিউড কিং' এর সঙ্গে 'কুইন'। থুড়ি, ইনি হলেন জনপ্রিয় অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। 

নেতাজি ইন্ডোরে পৌঁছতেই শাহরুখ রানিকে নিজে গিয়ে মঞ্চ পর্যন্ত নিয়ে এলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে মঞ্চে শাহরুখ-রানি উঠতেই এক অন্যরকম মুহূর্তের সাক্ষী থাকলো দর্শক। প্রথমে শত্রুঘ্ন সিনহাকে জড়িয়ে ধরলেন রানি মুখোপাধ্যায়। তারপর শাহরুখের পিছু পিছু এগিয়ে গেলেন অমিতাভ বচ্চন, জয়া বচ্চনের দিকে। শাহরুখ যখন বিগ বি-কে প্রণাম করে তাঁর সঙ্গে কথা বলতে ব্যস্ত, তখন নিন্দুকেদের জবাব দিয়ে জয়া বচ্চনের সঙ্গে কুশল বিনিময় করলেন রানি। শুধু জয়ার সঙ্গে কথা-ই নয়, তাঁর পায়ে হাত দিয়ে প্রণামও করলেন রানি। জয়াও তাঁকে পুরনো মনোমালিন্য ভুলে জড়িয়ে ধরলেন। যে দৃশ্যের সাক্ষী থাকল দর্শক। প্রসঙ্গত, বি-টাউনে কান পাতলে শোনা যায়, ব্যক্তিগত জীবনে জয়া-রানির সম্পর্ক নাকি মোটেও কাছের নয়। তবে কলকাতা চলচ্চিত্র উৎসবের মঞ্চে দেখা গেল একটু অন্যরকম দৃশ্য।

এদিকে রানি যখন জয়া বচ্চনের সঙ্গে কথা বলছেন, শাহরুখ ততক্ষণে একে একে সৌরভ গঙ্গোপাধ্যায়, মহেশ ভাট, স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় সহ সামনে বসে থাকা সকলের সঙ্গেই কুশল বিনিময় করে নিয়েছেন। পরে রানিকে তাঁর চেয়ার দেখিয়ে নিজেও গিয়ে বসলেন চেয়ারে। তবে তার আগে এগিয়ে এলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যিনি কিনা আবার সম্পর্কে রানি মুখোপাধ্যায়ের প্রাক্তন মেসোমশাই আবার তাঁর অভিনীত সিনেমার প্রথম নায়কও বটে।

এরপর একে একে চলল অভিনন্দন জানানোর পর্ব। রানিকে উত্তরীয় পরিয়ে অভ্যর্থনা জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আর শাহরুখ খানকে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁদেরকে চাদর দিয়ে এবং মোমোমেন্টাম দিয়ে অভ্যর্থনা জানানো হল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.