নরেন্দ্র মোদীর ফ্যান শাহরুখ!

এ প্রশ্ন একবার নয় একশোবার নয় হাজার করা হয়েছে, 'শাহরুখ, আপনি কার ফ্যান'? উত্তরে স্পষ্ট কোনও নাম উঠে আসেনি কিং খানের মুখ থেকে, বরং কিং হওয়ার পিছনে, তারকা হওয়ার পিছনে নিজের জীবনের প্রতিটা অধ্যায়ের পাতা উল্টে শাহরুখ সামনে এনেছেন নিজের জীবনের স্ট্রাগল। তবে এবার সরাসরি উত্তর। কিং খান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর 'জবরা ফ্যান'।

Updated By: Apr 18, 2016, 05:37 PM IST
নরেন্দ্র মোদীর ফ্যান শাহরুখ!

ওয়েব ডেস্ক: এ প্রশ্ন একবার নয় একশোবার নয় হাজার করা হয়েছে, 'শাহরুখ, আপনি কার ফ্যান'? উত্তরে স্পষ্ট কোনও নাম উঠে আসেনি কিং খানের মুখ থেকে, বরং কিং হওয়ার পিছনে, তারকা হওয়ার পিছনে নিজের জীবনের প্রতিটা অধ্যায়ের পাতা উল্টে শাহরুখ সামনে এনেছেন নিজের জীবনের স্ট্রাগল। তবে এবার সরাসরি উত্তর। কিং খান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর 'জবরা ফ্যান'।

অসহিষ্ণু বিতর্কের সেই বিতর্কিত দিন পেরিয়ে এসে বলিউডের বাদশাহ মনে করেন, "যে সংখ্যাগড়িষ্ঠতা নিয়ে ভারতের প্রধানমন্ত্রী পদে মোদী নির্বাচিত হয়েছেন, তাঁকে আমাদের সমর্থন করা উচিত"। আপ কি আদালত অনুষ্ঠানে এসে এই মন্তব্যই করেন বলিউড বাদশাহ। সঙ্গে কিং খান এও বলেন, "দেশকে এগিয়ে নিয়ে যেতে, দেশের উন্নতির জন্য মোদীকে সমর্থন করা উচিত এবং কোনও রকম নেতিবাচক হওয়া উচিত নয়"।

 

.