অনলাইনে ফাঁস Atlee-র ছবিতে Shah Rukh-র লুক, পুনেতে চলছে শুটিং

 আগামী দশদিন পুনে শহরেই শ্যুট করবেন অভিনেতা।

Updated By: Sep 4, 2021, 07:50 PM IST
অনলাইনে ফাঁস Atlee-র ছবিতে Shah Rukh-র লুক, পুনেতে চলছে শুটিং

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গেল অ্যাটলির (Atlee) আগামী ছবিতে শাহরুখ খানের (Shah Rukh Khan) লুক। বেশ অনেকদিন ধরেই বড়পর্দায় অনুপস্থিত শাহরুখ খান। তবে এখন একইসঙ্গে দুটি ছবির শ্যুট করছেন অভিনেতা। ইতিমধ্যেই স্পাই থ্রিলার পাঠানের প্রথম পর্বের শুটিং সেরে ফেলেছেন শাহরুখ। বর্তমানে দক্ষিণের জনপ্রিয় পরিচালক অ্যাটলির ছবির শুটিং করছেন তিনি।

ইতিমধ্যেই পুনেতে শুরু হয়েছে অ্যাটলির ছবির শুটিং। আগামী দশদিন সেখানেই শ্যুট করবেন অভিনেতা। শাহরুখের সঙ্গে এই ছবিতে অভিনয় করছেন দক্ষিণী ছবির নায়িকা নয়নতারা (Nayantara) ও সানিয়া মালহোত্রা (Sanya Malhotra)। এই ছবিতে একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণিও (Priya Mani)। শোনা যাচ্ছে আগামী ছয় সাত মাসে বেশ অনেকগুলো শহরেই চলবে এই ছবির শুটিং। 

আরও পড়ুন: চার দশক পর জনপ্রিয় পপ ব্যান্ড Abba-র নতুন অ্যালবাম, অপেক্ষায় ফ্যানেরা

শনিবার পুনেতে একটি মেট্রোট্রেন হাইজ্যাকের সিকোয়েন্স শুট করছিলেন শাহরুখ খান। সেই সেট থেকেই ছড়িয়ে পড়ে এই সিনেমায় শাহরুখের লুক। তাঁর পরনে ছিল নীল জিন্স ও কালো স্যান্ডো। ঝাপসা এই ছবি দেখে মনে হচ্ছে ছবিতে কাঁচা পাকা লম্বা চুলে দেখা যাবে তাঁকে। তাঁর মাচো লুক নজর কেড়েছে ফ্যানেদের। মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। রোমান্স অ্যাকশনে ভরপুর এই ছবি হতে চলেছে পুরোদস্তুর বানিজ্যিক ছবি। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.