গৌরিই ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়েছিলেন, বললেন শাহরুখ

এক ভক্তের প্রশ্নের উত্তরেই এই জবাব দেন শাহরুখ

Updated By: Jul 16, 2018, 05:40 PM IST
গৌরিই ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়েছিলেন, বললেন শাহরুখ

নিজস্ব প্রতিবেদন : মাত্র ২৫ বছর বয়সে বিয়ে করেছিলেন। বলিউডে পাকাপাকিভাবে জায়গা করে নেওয়ার আগেই গৌরির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শাহরুখ খান। বাকিটা তো ইতিহাস। প্রায় সবারই জানা। কিন্তু, বলিউড ‘বাদশা’ কেন এত আগেভাগে বিয়ে সেরে ফেললেন? সম্প্রতি এমন প্রশ্নের মুখোমুখি হতে হয় শাহরুখ খান-কে। বাদশা খানের এক ভক্তই তাঁকে ওই প্রশ্ন করে বসেন।

আরও পড়ুন : রাজ নন, কাকে 'ভালবাসি' বললেন শুভশ্রী?

এও তাড়াতাড়ি কেন বিয়ে করলেন? এক ভক্তের এই প্রশ্নের উত্তরে শাহরুখ কি বললেন জানেন? বলিউড ‘বাদশা’ বলেন, ‘ভাই লাভ অর লাক কাভি ভি আজ যাতে হ্যায়। সো বোথ কেম আর্লি উইথ গৌরি’। অর্থাত ভালবাসা যেমন মানুষের জীবনে যখন তখন এসে হাজির হয়, তেমনি ভাগ্যের চাকাও যে কোনও সময় ঘুরে যেতে পারে। আর তাঁর জীবনে ভালবাসা এবং ভাগ্যের চাকা একই সঙ্গে ঘুরে গিয়েছিল গৌরির আগমণে।  শাহরুখ খানের ওই অকপট উত্তরের পরই তাঁর ভক্তরা উচ্ছ্বসিত হয়ে পড়েন। শাহরুখ খান যে কত সহজে সোজা সাপ্টাভাবে তাঁর ব্যক্তিগত জীবকে খোলা খাতার মত তুলে ধরেছেন, তা আরও একবার স্পষ্ট হয়ে যায়।

প্রসঙ্গত, একটি পার্টিতে হাজির হয়ে গৌরির সঙ্গে প্রথম পরিচয় হয় শাহরুখ খানের। বেশ কিছুদিনের সম্পর্কের পর ১৯৯১ সালের ২৫ অক্টোবর গৌরির সঙ্গে গাঁটছড়া বাঁধেন শাহরুখ খান। এরপর ‘দিল আসনা হ্যায়’-এর শুটিংয়ের সময়ই গৌরির সঙ্গে মধুচন্দ্রিমাও সেরে নেন শাহরুখ খান।

আরও পড়ুন : করিনার সঙ্গে অক্ষয়ের 'প্রেম'? ব্যাপার কী!

এদিকে বর্তমানে ‘জিরো’-র শুটিংয়ে ব্যস্ত শাহরুখ খান। ‘জিরো’-তে শাহরুখ খানের বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা। শাহরুখের এই সিনেমায় ক্যামিওর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সলমন খান-কেও। ইতিমধ্যেই ‘জিরো’-র টিজার প্রকাশ্যে এসেছে। যেখানে শাহরুখ খানের সঙ্গে সলমন খান-কেও দেখা গিয়েছে এক ঝলক। পরিচালক আনন্দ এল রাই-এর সঙ্গে অন্য ধারার সিনেমায় শাহরুখের অভিনয় নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত তাঁর ভক্তরা। চলতি বছরের ২১ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখ খানের ‘জিরো’।

অন্যদিকে সম্প্রতি বিদেশে ছুটি কাটিয়ে দেশে ফরেন শাহরুখ খান। মুম্বই বিমানবন্দরে ধরা পড়ে শাহরুখ খানের সেই ছবিও। জানা যায়, কিং খানের বিদেশে ছুটি কাটানো শেষ হয়ে গেলেও, শাহরুখের স্ত্রী, সন্তানরা আরও বেশ কিছুদিন বিদেশে কাটিয়ে তবেই মুম্বইতে ফিরবেন।

.