শাহরুখের চরিত্র কেমন, জানালেন কিং খানের প্রাক্তন কর্মচারীরা

বাইরে থেকে বলিউডের বেতাজ বাদশা যেমন, ভিতর থেকেও কি ঠিক একই রকম? এতো এতো আলো তাঁর ওপর। বলিউড থকে হলিউড, মুম্বই থেকে মাদাম তুসো কিং খান সবার প্রিয়। সিনেমার পর্দায় রাহুল থেকে খান, এক এক চরিত্রে শাহরুখ নিজেকে তৈরি করেছেন আলাদা আলাদা ভাবে। কবীর খানের চরিত্রে হকি দলের কোচ কিংবা আপ কামিং সিনেমা রাইসের মিয়াঁ ভাই, সবাই একে ওপরের থেকে আলাদা। সিনেমার চরিত্রের সবাই শাহরুখ কিন্তু শাহরুখ নিজে সব সিনেমার চরিত্রের মত নন। বেঙ্গল অ্যাম্বাসেডর শাহরুখ খান আসলে কেমন, জানালেন তাঁর প্রাক্তন কর্মচারীরা। 

Updated By: Sep 9, 2016, 11:48 AM IST
শাহরুখের চরিত্র কেমন, জানালেন কিং খানের প্রাক্তন কর্মচারীরা

ওয়েব ডেস্ক: বাইরে থেকে বলিউডের বেতাজ বাদশা যেমন, ভিতর থেকেও কি ঠিক একই রকম? এতো এতো আলো তাঁর ওপর। বলিউড থকে হলিউড, মুম্বই থেকে মাদাম তুসো কিং খান সবার প্রিয়। সিনেমার পর্দায় রাহুল থেকে খান, এক এক চরিত্রে শাহরুখ নিজেকে তৈরি করেছেন আলাদা আলাদা ভাবে। কবীর খানের চরিত্রে হকি দলের কোচ কিংবা আপ কামিং সিনেমা রাইসের মিয়াঁ ভাই, সবাই একে ওপরের থেকে আলাদা। সিনেমার চরিত্রের সবাই শাহরুখ কিন্তু শাহরুখ নিজে সব সিনেমার চরিত্রের মত নন। বেঙ্গল অ্যাম্বাসেডর শাহরুখ খান আসলে কেমন, জানালেন তাঁর প্রাক্তন কর্মচারীরা। 

শাহরুখ খান ভদ্রলোক। নম্র ও বিনয়ীভাব শাহরুখের গুণ।  

ফ্যানদের ভালোবাসা, ভালোলাগা, তাঁকে নিয়ে ফ্যানদের উন্মাদনা-সবটাই দারুণভাবে উপভোগ করেন তিনি। কখনও ফ্যানদের এড়িয়ে যান না। 

বদান্যতায় শাহরুখ খান একজন উদাহরণ। সমাজ কর্মী হিসেবে শাহরুখ খান বিশেষ একটা প্রচারে আসেন না। তবে সমাজকল্যাণে শাহরুখ খানের একটি স্বতন্ত্র ডিপার্টমেন্ট রয়েছে।

শাহরুখ খান মনে প্রাণে একজন 'ফ্যামিলি ম্যান'। 

বলিউডের বেতাজ বাদশা ভোজন রসিক মানুষ।

জীবনের প্রতি কিং খানের একটা রসাত্মবোধ আছে। রসিক ও বুদ্ধিমান মানুষের কম্বিনেশন রয়েছে বলিউডের তারকা হার্টথ্রবের মধ্যে। অবশ্যই আরও একটা কথা যোগ করতে হয়, শাহরুখ কঠোর পরিশ্রমী। 

বন্ধুদের কাছে তিনি কখনই তারকা নন। আর এটা অবশ্যই জেনে রাখুন, 'শাহরুখ ইস অলওয়েস লেট'। 

.