সিক্স নয়, 'এইট প্যাক অ্যাবস' দিয়ে 'হ্যাপি নিউ ইয়ার' শুরু করবেন শাহরুখ

ফারহা খানের 'ওম শান্তি ওম' সিনেমায় 'সিক্স প্যাক অ্যাবস' দেখিয়ে জনপ্রিয়তা কোড়ানোর একটা উপায় বাতলে দিয়েছিলেন শাহরুখ খান। বলিউডের কিং খানের দেখানো পথেই গোটা দেশের ছেলেদের ফিজিক্যাল স্মার্ট হওয়ার মাপকাঠি হয়ে দাঁড়িয়েছিল 'সিক্স প্যাক অ্যাবস'। দেশের বেশিরভাগ জিম তো 'সিক্স প্যাক অ্যাব' পাওয়ার জন্য দামি প্যাকেজের ব্যবস্থাও করা হয়েছিল। সাত বছর পর পর্দায় ফিরছে ফারহা খান-শাহরুখ খান যুগলবন্দি। আর ফিরছে সেই 'প্যাক অ্যাবস' জাদুকাঠি।

Updated By: Sep 7, 2014, 07:14 PM IST
সিক্স নয়, 'এইট প্যাক অ্যাবস' দিয়ে 'হ্যাপি নিউ ইয়ার' শুরু করবেন শাহরুখ

ওয়েব ডেস্ক: ফারহা খানের 'ওম শান্তি ওম' সিনেমায় 'সিক্স প্যাক অ্যাবস' দেখিয়ে জনপ্রিয়তা কোড়ানোর একটা উপায় বাতলে দিয়েছিলেন শাহরুখ খান। বলিউডের কিং খানের দেখানো পথেই গোটা দেশের ছেলেদের ফিজিক্যাল স্মার্ট হওয়ার মাপকাঠি হয়ে দাঁড়িয়েছিল 'সিক্স প্যাক অ্যাবস'। দেশের বেশিরভাগ জিম তো 'সিক্স প্যাক অ্যাব' পাওয়ার জন্য দামি প্যাকেজের ব্যবস্থাও করা হয়েছিল। সাত বছর পর পর্দায় ফিরছে ফারহা খান-শাহরুখ খান যুগলবন্দি। আর ফিরছে সেই 'প্যাক অ্যাবস' জাদুকাঠি।

হ্যাপি নিউ ইয়ার সিনেমার প্রথম দৃশ্যেই দেখা যাবে শাহরুখের 'এইট প্যাক অ্যাবস'। মুম্বইয়ের এক স্টুডিওয় ক দিন আগে সিনেমার প্রথম দৃশ্যের শ্যুটিং হয়। শাহরুখ খানের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, এই ক মাসে এইট প্যাক অ্যাবস-এর জন্য ট্রেনারকে নিজে খুব পরিশ্রম করেন কিং খান।

আগামী ২৪ অক্টোবর এই সিনেমা বিশ্বব্যাপি মুক্তি পাবে। শাহরুখ খান ছাড়া এই সিনেমায় আছেন দীপিকা পাড়ুকোন,অভিষেক বচ্চন, সোনু সুদ, বোমান ইরানি, জ্যাকি শ্রফ।

ওম শান্তি ওম সিনেমায় শাহরুখকে সিক্স প্যাক অ্যাবসে দেখা যায় 'দরদে ডিস্কো' গানে।

 

.