Shah Rukh Khan: ৫ কোটির ঘড়ির পর ১০ কোটির গাড়ি কিনলেন শাহরুখ, 'পাঠান'এর সাফল্য উদযাপনে মত্ত কিং খান

Shah Rukh Khan New Car: গাড়ি বরাবরই তাঁর পছন্দের উপহার। ফারহা খান, করণ জোহর থেকে শুরু অনেক বলিউডের বন্ধুকেই গাড়ি উপহার দিয়েছেন শাহরুখ খান। এবার নিজের জন্য কিনলেন বিশ্বের সবচেয়ে দামী SUV। 

Updated By: Mar 27, 2023, 04:29 PM IST
Shah Rukh Khan: ৫ কোটির ঘড়ির পর ১০ কোটির গাড়ি কিনলেন শাহরুখ, 'পাঠান'এর সাফল্য উদযাপনে মত্ত কিং খান

Shah Rukh Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বক্স অফিসে একের পর এক সাফল্য পেয়েছে শাহরুখ খানের ‘পাঠান’। সারা ভারতে ৫০০ কোটির বেশি ব্যবসা করেছে এই ছবি, সারা বিশ্ব জুড়ে সবমিলিয়ে তা ছাড়িয়েছে ১০০০ কোটির গন্ডি। সেই সাফল্য উদযাপনে নিজেই নিজেকে একটি গাড়ি উপহার করেছেন শাহরুখ খান। গাড়ি বরাবরই তাঁর পছন্দের উপহার। ফারহা খান, করণ জোহর থেকে শুরু অনেক বলিউডের বন্ধুকেই গাড়ি উপহার দিয়েছেন। এবার নিজের জন্য কিনলেন বিশ্বের সবচেয়ে দামী SUV।

আরও পড়ুন- Aryan Khan: বাঙালি অভিনেত্রীর সঙ্গে সারারাত পার্টিতে মত্ত আরিয়ান, ভাইরাল শাহরুখপুত্রের ছবি...

রবিবার রাতে সেই গাড়িতেই ক্যামেরাবন্দি হলেন কিং খান। রবিবার বাড়ি নিয়ে আসেন তাঁর গ্যারেজের নয়া সদস্য রোলস রয়েস কালিনান ব্ল্যাক ব্যাজ। সাদা রঙের বিলাসবহুল এই এসইউভি গাড়ির জন্য শাহরুখ ব্যয় করেছেন ১০ কোটি টাকা। এই মুহূর্তে ভারতে বিক্রি হওয়া এটিই সবচেয়ে দামী গাড়ি। রিপোর্ট অনুযায়ী এই গাড়ির শোরুম দাম ভারতীয় মুদ্রায় ৮.২০ কোটি। কিন্তু সেই গাড়িতে বেশ কিছু জিনিস কাস্টোমাইজ করা যায় অর্থাৎ চাইলে কিছু সুযোগ সুবিধা আপনি যোগ করে নিজের মতো সাজাতে পারেন। সেই কাস্টোমাইজ করার কারণেই শাহরুখের গাড়ির দাম ছাড়িয়েছে প্রায় ১০ কোটি।

ইতোমধ্যেই ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। যেখানে সাদা রঙের রোলস রয়েস ঢুকতে দেখা গেছে মন্নতে, যে গাড়ির নম্বর প্লেটে রয়েছে ‘৫৫৫’, যা শাহরুখের লাকি নম্বর ও সেই নম্বর তাঁর সব গাড়িতেই দেখা যায়। শুধু মন্নতেই নয়, ঐ গাড়ি মুম্বইয়ের রাস্তায় বেশ কয়েকবার ফ্যানেদের চোখে পড়েছে। এটাই শাহরুখের একমাত্র দামী বিলাসবহুল দ্রব্য নয়। পাঠানের প্রচারের সময় শাহরুখের হাতে নজর কেড়েছিল তাঁর নয়া বিলাসবহুল ঘড়ি, যার দাম প্রায় ৫ কোটি। গাঢ় নীল রঙের সেই হাতঘড়ি চোখ এড়ায়নি কারোরই। লাক্সারি ব্র্যান্ড ওডামা পিগের হাতঘড়িটির দাম ভারতীয় মুদ্রায় ৪,৯৮,২৩,৯৮৬।

আরও পড়ুন- Smriti Irani on Sushant Singh Rajput: ‘যেদিন সুশান্তের মৃত্যুর খবর এল...’ সাক্ষাৎকারের মাঝে ভেঙে পড়লেন স্মৃতি ইরানি...

সারা বিশ্বে ঝড় তোলার পর সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘পাঠান’। একসঙ্গে ৩৯টি দেশে ট্রেন্ডে সেরা দশটি ছবির মধ্যে এই মুহূর্তে জায়গা করে নিয়েছে পাঠান। পাঠানের সাফল্যের পর শাহরুখকে দেখা যাবে অ্যাটলির আগামী ছবি জওয়ান-এ। এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন কিং খান। এরপর বছর শেষে মুক্তি পাবে রাজকুমার হিরানির পরিচালনায় ‘ডাঙ্কি’। এছাড়াও সলমান খানের আগামী ছবি ‘টাইগার থ্রি’-তে ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.