মহিলাদের সঙ্গে খারাপ ব্যবহার করা হচ্ছে, মি টু নিয়ে সরব শাহরুখ খান

মি টু নিয়ে এবার মুখ খুললেন শাহরুখ খান 

Updated By: Dec 10, 2019, 07:41 PM IST
মহিলাদের সঙ্গে খারাপ ব্যবহার করা হচ্ছে, মি টু নিয়ে সরব শাহরুখ খান

নিজস্ব প্রতিবেদন: অনেক ক্ষেত্রেই মহিলাদের সঙ্গে খারাপ ব্যবহার করা হয়। ​মহিলাদের সঙ্গে খারাপ ব্যবহার এবং তাঁদের প্রতি অন্যায় নিয়ে এখন সমাজের সর্বত্র আলোচনা করা হচ্ছে। মি টু নিয়ে এবার এভাবেই মুখ খুললেন (Shah Rukh Khan) শাহরুখ খান।  তিনি বলেন, যেভাবে (Me Too) মি টু শুরু হয়েছে, তার সুফল ভবিষ্যতে পাওয়া যাবে। এবার সময় এসেছে এটা স্বীকার করে নেওয়ার যে অনেক ক্ষেত্রেই মহিলাদের সঙ্গে যেমন অন্যায় করা হয়, তেমনি খারাপ ব্যবহারও করা হয়। 

আরও পড়ুন : বেলুন বিক্রি করছিল একরত্তি, রাস্তার মাঝে ছোট্ট শিশুকে জড়িয়ে ধরলেন নুসরত

মহিলাদের সঙ্গে যে ব্যবহার করা হয় অনেক ক্ষেত্রে, এবার সেই সব অসুবিধা নিয়ে আরও বেশি করে সিনেমা তৈরি করা উচিত বলেও মনে করেন শাহরুখ খান। 

আরও পড়ুন  : শরীর ঢাকা পড়ল না পোশাকে, সমালোচনার মুখে মালাইকা

সম্প্রতি মি টু নিয়ে সরব হন (Bollywood) বলিউডের বাঙালি অভিনেত্রী তনুশ্রী দত্ত।  নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলে সরব হন তনুশ্রী।  তিনি বলেন, হর্ন ওকে প্লিজ-এর শ্যুটিংয়ের সময় নানা তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। এমনকী, নানা পাটেকরের বিরোধিতা করলে, একটি সংশ্লিষ্ঠ রাজনৈতিক সংগঠনের তরপে তনুশ্রীর গাড়িতে ভাঙচুর করা হয়।  তাঁর বাড়িতেও ওই সময় হামলা করা হয় বলে অভিযোগ।  নানা পাটেকরের বিরুদ্ধে হেনস্থার অভিযোগের পর (Housefull 4) হাউজফুল ৪ থেকে সরে দাঁড়ান নানা। পাশাপাশি মি টু-এ নাম উঠেছে, এমন কোনও অভিনেতার সঙ্গে কাজ করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন (Akshay Kumar) অক্ষয় কুমার।  সেই অনুযায়ী, হাউজফুল ৪-এর পরিচালনা থেকেও সরে দাঁড়াতে হয় সাজিদ খান-কে। 

.