Shah Rukh Khan | Smriti Irani: ভাইরাল মেট্রোয় 'জওয়ান' শাহরুখের নাচ, হেসে অস্থির স্মৃতি ইরানি...

Shah Rukh Khan Viral Video:  সোমবার প্রকাশিত জওয়ানের টিজারের শেষে দেখা যায়, হেমন্ত মুখোপাধ্যায়ের ‘বেকরার করকে হামে ইউনা জাইয়ে...’ জনপ্রিয় গানে একটি মেট্রোর মধ্যে নাচছেন শাহরুখ। আক্ষরিক অর্থেই ইন্টারনেটে আগুনের মতো ছড়িয়ে পড়ে সেই ভিডিয়ো, তবে গানের সঙ্গে জুড়েছে ‘তেরে বাস্তে’। সেই ভিডিয়োতেই হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

Updated By: Jul 11, 2023, 06:26 PM IST
Shah Rukh Khan | Smriti Irani: ভাইরাল মেট্রোয় 'জওয়ান' শাহরুখের নাচ, হেসে অস্থির স্মৃতি ইরানি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রিলিজের পর থেকে সোশ্যাল মিডিয়ায়(Social Media) ঝড় তুলেছে শাহরুখ খানের(Shah Rukh Khan) ‘জওয়ান প্রিভিউ’(Jawan Prevue)। গত ২৪ ঘণ্টায় ইউটিউবে জওয়ানের টিজার দেখে ফেলেছে ১১২ মিলিয়ন দর্শক। এ যাবৎ অনলাইনে আদিপুরুষের ট্রেলারের জিম্মায় ছিল সবচেয়ে বেশি ভিউ। ২৪ ঘণ্টায় সেই রেকর্ড ভেঙে ফেলেছেন কিং খান(King Khan)। সোমবার সকালে আক্ষরিক অর্থেই ইন্টারনেটে আগুনের মতো ছড়িয়ে পড়ে জওয়ানের প্রিভিউ। টিজারে যে লুকে ধরা দেন শাহরুখ, তা দেখে ছিটকে যায় দর্শক।

আরও পড়ুন- Sudipa Chatterjee: অনুমতি না নিয়েই ব্যবহার করা হচ্ছে নাম-লোগো! পুরীর রেস্তোরাঁর বিরুদ্ধে বিস্ফোরক সুদীপা...

ন্যাড়া মাথাতেই স্ক্রিন জুড়ে ঝড় তোলেন শাহরুখ। তিনি প্রমাণ করে দেন যে তিনি সেই হিরো যাঁর লুক বড় কথা নয়, তাঁর উপস্থিতিই যথেষ্ট। সেই টিজারের শেষে দেখা যায়, হেমন্ত মুখোপাধ্যায়ের ‘বেকরার করকে হামে ইউনা জাইয়ে...’ জনপ্রিয় গানে একটি মেট্রোর মধ্যে নাচছেন শাহরুখ। টিজার থেকে ভিডিয়োর সেই অংশ আলাদাভাবে ভাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়োয় জোড়া হয় একাধিক গান। নেটপাড়া মেতে ওঠে মিম ফেস্টে। তার মধ্যেও মজার যে ভিডিয়োটি সবচেয়ে বেশি ভাইরাল হয়, তা দেখে কার্যত হেসে কুটোপাটি যান অভিনেত্রী ও কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

আরও পড়ুন- Akshay Kumar | Pankaj Tripathi: চরম বিপদে পড়েছেন পঙ্কজ ত্রিপাঠী, বাঁচাতে এগিয়ে এলেন অক্ষয়...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankit Chauhan (@oyeankit)

রিলসে এখন অন্যতম জনপ্রিয় গান ভিকি কৌশল ও সারা আলি খান অভিনীত ‘জারা হটকে জারা বাঁচকে’ ছবির গান ‘তেরে বাস্তে’। ইনস্টাগ্রামের এক নেটিজেন অরিজিৎ সিংয়ের সেই গান জুড়ে দেন জওয়ানে শাহরুখের নাচের সঙ্গে। অসাধারণভাবে শাহরুখের নাচের সঙ্গে তালে তালে মিলে যায় সেই গান। হাসির রোল ওঠে সোশ্যাল মিডিয়ায়। এমনকী সেই ভিডিয়োটি চোখে পড়ে অভিনেত্রী ও কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিরও। তিনিও সেই ভিডিয়োর নীচে কমেন্ট বক্সে হাসির ইমোজি দেন। কিছুদিন আগেই স্মৃতির মেয়ের বিয়েতে দেখা গিয়েছিল শাহরুখকে। শাহরুখ ও স্মৃতির স্বামী ছোটবেলার বন্ধু, সেই সম্পর্কেই মন্ত্রীর মেয়ের বিয়েতে এসেছিলেন কিং খান।

অন্যদিকে সোমবার প্রকাশ্যে আসে ‘জওয়ান’ ছবির প্রিভিউ। অ্যাকশন থ্রিলার এই ছবির গল্প ও ছবির পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোন। দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে চোর। ছবির মিউজিকের দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন নয়নতারা। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.