রবীন্দ্রনাথে উদ্বুদ্ধ হয়ে বাংলাকে করোনা মুক্ত করতে দিদির হাত ধরলেন 'ভাই' শাহরুখ

এবার মুখ্যমন্ত্রীর সেই টুইটের জবাব বাংলাতে দিলেন 'ভাই' শাহরুখ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 4, 2020, 08:27 PM IST
রবীন্দ্রনাথে উদ্বুদ্ধ হয়ে বাংলাকে করোনা মুক্ত করতে দিদির হাত ধরলেন 'ভাই' শাহরুখ

নিজস্ব প্রতিবেদন : করোনা মোকাবিলায় দেশের বিভিন্ন রাজ্যের পাশাপাশি বাংলার পাশেও দাঁড়িয়েছেন শাহরুখ খান। বাদশার এই পদক্ষেপের জন্য ধন্যবাদ জানিয়ে টুইট করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার মুখ্যমন্ত্রীর সেই টুইটের জবাব বাংলাতে দিলেন 'ভাই' শাহরুখ। 

শাহরুখ যে শুধু বাংলাতেই টুইট করেছেন সেটাই নয়, টুইটে লিখেছেন বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা কয়েকটি লাইন। যেখানে তিনি লিখেছেন, ''আমি ঘুমিয়ে ছিলাম এবং স্বপ্ন দেখি যে, জীবন আনন্দময়। আমি জেগে উঠলাম আর দেখলাম সেই জীবনটা ছিল সেবার। আমি অভিনয় করেছি এবং দেখেছি, সেবাটা ছিল আনন্দের।''

আরও পড়ুন-কোয়ারেন্টাইন সেন্টার গড়তে নিজেদের ৪ তলা অফিস দিয়ে দিলেন শাহরুখ-গৌরী

শাহরুখের এই ব্যবহারে মুগ্ধ তাঁর বাঙালি ভক্তরা। প্রসঙ্গত, করোনা মোকাবিলায় দেশের মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন কিং খান।মুম্বই, দিল্লি, সহ বিভিন্ন রাজ্যের মানুষের জন্য একাধিক কর্মসূচির কথা জানিয়ে শুক্রবার রাতেই টুইট করেন কিং খান। গোটা দেশের মানুষের জন্য কিং খান যে  কর্মসূচিগুলি নিয়েছেন, সেই তালিকায় রয়েছে এই বাংলাও। 

আরও পড়ুন-'ভারতবর্ষের মানুষ আমার পরিবার', এই বিশ্বাসে করোনা যুদ্ধে সাহায্যের ঝুলি হাতে শাহরুখ

প্রসঙ্গত, করোনা মোকাবিলায় রেড চিলিজ এন্টারটেইনমেন্ট, মীর ফাউন্ডেশন, কলকাতা নাইটরাইডার্স, রেড চিলিজ ভিএফএক্স, শাহরুখের ৪টি সংস্থা বিভিন্নভাবে কাজ করবে জানানো হয়েছে।

আরও পড়ুন-সিঙ্গাপুরেও লকডাউন, ৩৭ তলার ফ্ল্যাটে কীভাবে সময় কাটাচ্ছেন 'বন্দি' ঋতুপর্ণা?

.