Pathaan Teaser: একাধিক ছবির দৃশ্যের সঙ্গে হুবহু মিল! শুরুতেই বিতর্কের মুখে শাহরুখের ‘পাঠান’

Pathaan Teaser: ইউটিউবে এক নম্বরে ট্রেন্ড করছে সেই টিজার। ইতিমধ্যেই ইউটিউবে প্রায় ১ লক্ষের বেশি দর্শক দেখে ফেলেছে সেই টিজার। একদিকে যেমন এই টিজার নিয়ে আবেগে ভেসেছে শাহরুখের ফ্যানেরা, সেরকমই প্রবল বিতর্কের মুখে পড়েছে এই টিজার।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 3, 2022, 01:50 PM IST
Pathaan Teaser: একাধিক ছবির দৃশ্যের সঙ্গে হুবহু মিল! শুরুতেই বিতর্কের মুখে শাহরুখের ‘পাঠান’

Pathaan Teaser, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার শাহরুখ খানের ৫৭ তম জন্মদিনে মুক্তি পেয়েছে তাঁর আগামী ছবি পাঠানের টিজার। দীর্ঘ পাঁচ বছর পর বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ, তাই এই ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে। ইউটিউবে এক নম্বরে ট্রেন্ড করছে সেই টিজার। ইতিমধ্যেই ইউটিউবে প্রায় ১ লক্ষের বেশি দর্শক দেখে ফেলেছে সেই টিজার। একদিকে যেমন এই টিজার নিয়ে আবেগে ভেসেছে শাহরুখের ফ্যানেরা, সেরকমই প্রবল বিতর্কের মুখে পড়েছে এই টিজার। টিজারের বিভিন্ন দৃশ্যের সঙ্গে মিল পাওয়া গেছে বলিউড ও হলিউডের বেশ কিছু ছবির। এই প্রসঙ্গেই উত্তাল সোশ্যাল মিডিয়া।

আরও পড়ুন-Shah Rukh Khan: কলকাতায় শাহরুখ! অলিগলি ঘুরেই শ্যুট করলেন শর্ট ফিল্ম, চিনতেই পারল না কেউ!

টিজারে অ্যান্টিহিরো জন আব্রাহামের এন্ট্রির দৃশ্যের সঙ্গে মিল পাওয়া যায় ‘ক্যাপ্টেন আমেরিকা: দ্য উইন্টার সোলজার’ ছবির সেবেসচিয়ান স্টানসের একটি দৃশ্যের।

শুধু হলিউডই নয়, হৃতিক রোশন বানী কাপুর অভিনীত ওয়ার ছবির দৃশ্যের সঙ্গেও পাওয়া গেছে মিল। এক ট্যুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘পুরোটাই কপি করে দিয়েছে।’ গান সিক্যোয়েন্সের পাশাপাশি চেজ সিক্যোয়েন্সেও পাওয়া যায় হুবহু মিল।

আরও পড়ুন-Shah Rukh Khan birthday: শাহরুখের জন্মদিনে অ্যাডল্ট স্টার কেন্দ্রা লাস্টের অভিনব শুভেচ্ছা...

২০০৫ সালে তৈরি দশ ছবির সঙ্গেও মিল পাওয়া যায় একটি দৃশ্যের। এমনকী হালফিলের সাহু ছবির সঙ্গে একটি দৃশ্যের মিল পাওয়া যায়।

এক নেটিজেন টাইগার ছবিতে সলমন ও ক্যাটরিনার একটি রোমান্টিক দৃশ্যের সঙ্গে মিল পেয়েছে পাঠান ছবিতে শাহরুখ ও দীপিকার একটি দৃশ্যের।

আরও পড়ুন- Shah Rukh Khan Birthday: সময় বদলে যায়, ‘কিং’ বদলায় না...

টিজারে দেখা গেল, 'তিন বছর 'পাঠান'-এর কোনও খবর নেই, শুনেছি, শেষ মিশনেও ধরা পড়েছিল। ওর উপর ভীষণই অত্যাচার হয়েছে বলে শুনেছি। জানি না ও বেঁচে আছে কিনা...। পাঠানের বিষয়ে কী জানো প্রশ্ন করতেই এমনই উত্তর উঠে এল। ব্যাকগ্রাউন্ডে আবছা হয়ে তখন ফুটে উঠছিল 'পাঠান'-এর উপর অত্যাচারের দৃশ্য। ঠিক তখনই ভারী গলায় কেউ বললেন, 'বেঁচে আছে।' গলাটা যে শাহরুখের তা চিনে নিতে অসুবিধা হয় না। 'বাদশা' শাহরুখের জন্মদিনে মুক্তি পাওয়া 'পাঠান'-এর টিজারের শুরুটা ছিল এমনই।

১ মিনিট ২৪ সেকেন্ডের টিজারে অ্যাকশন দৃশ্যে ভরপুর। রোম্যান্টিক নায়কের পরিবর্তে এই ছবিতে রোমহর্ষক লুকে ধরা দিতে চলেছেন শাহরুখ। এর আগে ফার্স্টলুক পোস্টারে সেভাবেই ধরা দিয়েছিলেন কিং খান। পায়ে ছিল লম্বা বুট, পরনে শার্ট-প্যান্ট, হাতে আগ্নেয়াস্ত্র। বাদশার নাক, মুখ, ঠোঁট বেয়ে রক্ত গড়িয়ে পড়তে দেখা গিয়েছিল। টিজারেও সেভাবেই দেখা গেল 'পাঠান'কে। 'হট' লুকে দেখা মিলল দীপিকারও, সামনে এসেছেন জন আব্রাহাম। গোটা টিজারই অ্যাকশনে ভরপুর। শেষদৃশ্যে যখন বোমা ফাটল, পঠান তখন তার মধ্যে থেকেই বাইক নিয়ে বের হয়ে এলেন। টিজারে 'হট' লুকে দেখা গেল দীপিকাকে, অ্যাকশন দৃশ্যে সামনে এলেন জন আব্রাহামও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.