Aindrila Sharma Health Update: মস্তিষ্কে অস্ত্রোপচার, এখন কেমন আছেন ঐন্দ্রিলা শর্মা?

Aindrila Sharma Health Update: বৃহস্পতিবার সকালেও ভেন্টিলেশনে রয়েছেন অভিনেত্রী। গভীর কোমাচ্ছন্ন অবস্থায় রয়েছেন তিনি। গত মঙ্গলবার রাতে আচমকাই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা শর্মা। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে।

Reported By: | Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 3, 2022, 12:23 PM IST
Aindrila Sharma Health Update: মস্তিষ্কে অস্ত্রোপচার, এখন কেমন আছেন ঐন্দ্রিলা শর্মা?

Aindrila Sharma Health Update, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা এখনও আশঙ্কাজনক। বৃহস্পতিবার সকালেও ভেন্টিলেশনে রয়েছেন অভিনেত্রী। গভীর কোমাচ্ছন্ন অবস্থায় রয়েছেন তিনি। গত মঙ্গলবার রাতে আচমকাই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা শর্মা। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। স্ট্রোকের ফলেই মাথায় রক্ত জমাট বেঁধে গেছে অভিনেত্রীর। মঙ্গলবার রাতেই হাওড়ার বেসরকারি হাসপাতালে মস্তিষ্কে প্রবল রক্তক্ষরণ নিয়ে ভর্তি করা হয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে। সেদিন রাতেই তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। হাসপাতাল সূত্রের খবর, ঐন্দ্রিলার কোনও হাইপার টেনশনের ইতিহাস নেই। তবে এখনও তাঁর ক্যানসারের চিকিৎসাও চলছে।

বিগত কয়েকমাস ক্যানসারের সঙ্গে কঠিন যুদ্ধ চালিয়েছেন ঐন্দ্রিলা। সবসময় তাঁর পাশে ছিলেন তাঁর প্রেমিক অভিনেতা সব্যসাচী চৌধুরী। তাঁদের দীর্ঘ লড়াইয়ের কাহিনী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন অভিনেতা। ঐন্দ্রিলা সম্প্রতি সুস্থ হওয়ার পর একসঙ্গে ছবিও পোস্ট করেছেন তাঁরা। দুদিন আগেই ছিল সব্যসাচীর জন্মদিন। সেদিন তাঁর সঙ্গে একটি ছবি পোস্ট করে শুভেচ্ছাও জানান অভিনেত্রী। মঙ্গলবার ঐন্দ্রিলার এই অবস্থার পরেই মানসিকভাবে ভেঙে পড়েছেন অভিনেতা।

আরও পড়ুন-Aindrila Sharma: ব্রেন স্ট্রোকে আক্রান্ত, ভেন্টিলেশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা...

দ্রুত সুস্থ হয়ে উঠুন অভিনেত্রী, একটাই প্রার্থনা সকলের। কেউ লিখেছেন, ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।’ কেউ কেউ আবার ঈশ্বরের কাছে প্রশ্ন তুলেছেন, ‘ভগবান ওর আর কত পরীক্ষা নেবে।’ আরেক ব্যক্তি লেখেন, ‘ঠিক করে দাও, এত ঝড় তার উপর দিয়ে গেল’, ‘কী লড়াই করছে মেয়েটা, ভগবান ওকে রক্ষা করুক’, ‘এই তো ভালোই ছিলে, হঠাৎ কী করে এসব হলো, দ্রুত সুস্থ হয়ে ওঠো।’ দুবার ক্যানসার জয় করে ধীরে ধীরে সাধারণ জীবনে ফিরছিলেন অভিনেত্রী। একে একে শুরু করছিলেন অভিনয়ের কাজও কিন্তু তার মাঝেই এল দুঃসংবাদ।

ক্যানসার থেকে সুস্থ হওয়ার পরেই দিদি নম্বর ওয়ান ও দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিলেন অভিনেত্রী। তাঁর গল্প শুনে অনুপ্রাণিত হয়েছিলেন অনুরাগীরা। এরপর জি বাংলা অরিজিনালের ছবি ‘ভোলে বাবা পার করেগা’-তে দেখা গিয়েছিল তাঁকে। ‘ভাগাড়’ ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ঐন্দ্রিলা। তাঁর সঙ্গে এই ওয়েব সিরিজে সব্যসাচীও ছিলেন। জানা যাচ্ছে, এই মাসে দিল্লি যাওয়ার কথা ছিল অভিনেত্রীর। সেই কারণে শ্যুটিং থেকে ছুটি নিয়েছিলেন। গোয়াতেও এক শ্যুটের কাজে যাওয়ার কথা ছিল ঐন্দ্রিলার। তবে এসবের মাঝেই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। ঐন্দ্রিলা সুস্থ হয়ে দ্রুত শ্যুটিং ফ্লোরে ফিরুন এই প্রার্থনাই স্টুডিয়োপাড়ার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.