Bigg Boss OTT: 'বেশি ইংরাজি কপচাবেন না, দেশি ভাষায় কথা বলুন,' Shamita Shetty- র ক্লাস নিলেন ভোজপুরি নায়িকা

এর আগেও বয়স নিয়ে শমিতাকে অপমান করেছেন অক্ষরা। 

Updated By: Aug 18, 2021, 11:55 AM IST
Bigg Boss OTT: 'বেশি ইংরাজি কপচাবেন না, দেশি ভাষায় কথা বলুন,'  Shamita Shetty- র ক্লাস নিলেন ভোজপুরি নায়িকা

নিজস্ব প্রতিবেদন: বিগবসের ঘরে প্রায় প্রতিদিনই খবরের শিরোনামে উঠে আসছেন শমিতা শেঠি (Shamita Shetty)। বিগবসের ঘরের আরেক সদস্য অক্ষরা সিংয়ের (Akshara Singh) সঙ্গে আবারও ঝগড়ায় জড়ালেন শমিতা। শমিতাকে নিজের মায়ের বয়সী বলে কটাক্ষ করেছেন অক্ষরা। তবে এটা প্রথমবার নয়, এর আগেও বয়স নিয়ে শমিতাকে অপমান করেছেন তিনি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Voot Select (@vootselect)

বিগবসের ঘরের সবচেয়ে বেশি ঝগড়া লাগে রান্নাঘরে। এবারও তার অন্যথা হল না। রান্নাঘরেই লাগল ঝগড়া। শমিতা অত্যাধিক ইংরাজিতে কথা বলে প্রমাণ করতে চান তিনি বাকিদের থেকে আলাদা, তাঁর বিরুদ্ধে এমনটাই অভিযোগ আনেন অক্ষরা সিং। এর প্রত্যুত্তরে শমিতা বলেন, তিনি কোন ভাষায় কথা বলেন সেটা গুরুত্বপূর্ণ নয়, কথা বোঝা গেলেই হল। পাশাপাশি বলেন তিনি অক্ষরার চাকর নন। এরপর শমিতা  রাকেশকে ব্যক্তিগতভাবে বলেন, যখনই তিনি অক্ষরাকে কিছু বলেন তখনই সে আক্রমণাত্মক হয়ে ওঠে। অন্যদিকে অক্ষরা বলেন, শমিতা আমার মায়ের বয়সী। কিন্তু কোনও ভদ্রতা সে জানে না। শমিতাকে 'অসভ্য মহিলা' আখ্যা দেন এই ভোজপুরি নায়িকা। 

আরও পড়ুন: বলিউডে ডেবিউ করতে চলেছেন Shah Rukh তনয়া Suhana! দায়িত্বে Zoya

এর আগেও শমিতার বয়স নিয়ে তাঁকে কটাক্ষ করেছিলেন অক্ষরা। তাঁকে মাসি বলেও ডেকেছিলেন। উর্ফি জাভেদের সঙ্গে আড্ডায় শমিতার আগের সিজন নিয়েও তাঁকে কটাক্ষ করতে ছাড়েননি অক্ষরা সিং। এমনকি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া করছেন এই অভিনেত্রী। ৪০ পেরিয়ে এখনও কেন বিয়ে করেননি সেই নিয়েও মজা করেছিলেন অক্ষরা। সিজন তিনে দিদির বিয়ের জন্য ঘর ছেড়ে চলে গিয়েছিলেন শমিতা,সে কথা আবারও সবাইকে মনে করিয়ে দিয়েছেন অক্ষরা।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.