Manoj Bajpayee: 'সির্ফ এক বান্দা কাফি হ্যায়'! অন্যায়ের বিরুদ্ধে চ্যালেঞ্জ ছুঁড়লেন মনোজ বাজপেয়ী

 প্রকাশ্যে এল মনোজ বাজপেয়ী অভিনীত 'সির্ফ এক বান্দা কাফি হ্যায়' এর প্রথম ঝলক। 'ম্যান' বনাম 'অর্ডিনারি ম্যানের' লড়াই চলবে আইনি প্রেক্ষাপটে। 

Updated By: May 9, 2023, 03:15 PM IST
Manoj Bajpayee: 'সির্ফ এক বান্দা কাফি হ্যায়'! অন্যায়ের বিরুদ্ধে  চ্যালেঞ্জ ছুঁড়লেন মনোজ বাজপেয়ী

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আর গুলি,বন্দুকের ছোটাছুটি নয়। এবারের লড়াইটা কোর্ট রুমের। একজন নাবালিকার সঙ্গে ঘটে যাওয়া অন্যায়ের বিরুদ্ধে দাঁড়াবেন মনোজ বাজপেয়ী। একা লড়ে আদায় করে আনবেন ন্যায় বিচার। প্রকাশ্যে এল মনোজ বাজপেয়ী অভিনীত জি ফিইভ অরিজিনালসের পরবর্তী ফিল্ম 'Serif Ek Bandaa Kaafi Hai' এর প্রথম ঝলক। 

আরও পড়ুন:   The Kerala Story Banned: 'যাঁরা ছবিটা দেখেননি তাঁরাই সবথেকে বেশি অভিযোগ করছেন', 'দ্য কেরালা স্টোরি' বিতর্কে মুখ খুললেন পরিচালক

একটি ষোলো বছরের নাবালিকা মেয়ে যৌন হেনস্থার শিকার। অভিযোগের আঙুল এক ধর্মগুরুর দিকে। এদিকে ক্ষমতার দম্ভে অন্ধ এই গুরুদেব ভাবতেই পারেন না যে তিনি শাস্তি পেতে পারেন। ট্রেলারে এক জায়গায় দেখা যাচ্ছে,গুরুদেব বলছেন, "একবার জেলে গেলে কিইবা হয়ে যাবে।" অন্যদিকে, হেনস্থার কথা শিকার করেছেন মেয়েটি। কিন্তু যে ধর্মগুরুর লাখ লাখ ভক্ত, তাঁর বিপক্ষে লড়াই করা ঠিক কতটা কঠিন? তারই গল্প শোনাবে এই ছবিটি। চলবে একটা দীর্ঘ লড়াই। দম্ভের বিরুদ্ধে সুর চড়াবেন একজন সাধারণ উকিল। 'সত্য' ও 'ধর্মের' আইনি দাঁড়িপাল্লার হিসেব কষবে 'সিরিফ এক বান্দা কাফি হ্যায়'।    

আরও পড়ুন:  Rituraj Baidya: নোবেলের পথেই 'বুলবুল' খ্যাত ঋতুরাজ! জোড়া অপরাধে ১৪ দিনের জেল কোক স্টুডিয়োর হার্টথ্রবের...       

দীপক কিংরানির রচনায়, অপূর্ব সিংহ কারকির পরিচালনায় আগামী ২৩শে মে মুক্তি পেতে চলেছে এই ছবিটি। প্রধান চরিত্রে মনোজ বাজপেয়ী। এছাড়া রয়েছেন অদ্রিজা, নিখিল পাণ্ডে, প্রিয়াঙ্কা শেঠিয়া, দুর্গা শর্মা সহ অন্যান্য অভিনেতা, অভিনেত্রীরা। 'ফ্যামিলি ম্যান' থেকে 'অর্ডিনারি ম্যানের' জার্নিটা উপভোগ করছেন অভিনেতা মনোজ বাজপেয়ী। তাঁর কথায়, সাধারণ নয় এটি একটি একস্ট্রা অর্ডিনারি জার্নি। ট্রেলার মুক্তি পেতেই এই ফিল্মের অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।  

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

  

.