বলিউডের এই সিজলিং বিউটিকে নিয়ে দেখা দিল জল্পনা!

সব ঠিক থাকলে আগামী বছরই তাঁর অভিনিত প্রথম হলিউডি ছবি মুক্তি পেতে চলেছে। তবে, তার আগে একটি সেলফি নিয়ে বলিউড জুড়ে শুরু হয়েছে নানা জল্পনা। প্রশ্ন উঠতে শুরু করেছে তিনি কী তাহলে সবকিছু গোপন করেই বিয়ে সেরে ফেললেন? কিন্তু, কাকে করলেন? এটাই এখন লাখ টাকার প্রশ্ন।

Updated By: Jun 29, 2016, 06:07 PM IST
বলিউডের এই সিজলিং বিউটিকে নিয়ে দেখা দিল জল্পনা!

ওয়েব ডেস্ক : সব ঠিক থাকলে আগামী বছরই তাঁর অভিনিত প্রথম হলিউডি ছবি মুক্তি পেতে চলেছে। তবে, তার আগে একটি সেলফি নিয়ে বলিউড জুড়ে শুরু হয়েছে নানা জল্পনা। প্রশ্ন উঠতে শুরু করেছে তিনি কী তাহলে সবকিছু গোপন করেই বিয়ে সেরে ফেললেন? কিন্তু, কাকে করলেন? এটাই এখন লাখ টাকার প্রশ্ন।

আরও পড়ুন-বলিউডে আরও যাঁরা সারোগেসি অথবা IVF-এর সাহায্যে বাবা-মা হয়েছেন

জল্পনার কেন্দ্র বিন্দুতে যখন খোদ বাজি রাওয়ের 'মস্তানি', তখন তা নিয়ে তো সকলের আগ্রহ বেশি থাকবেই। তিনি দীপিকা পাড়ুকোন। বলিউডের সিজলিং বিউটি। বর্তমানে তিনি ভ্যান ডিজেলের বিপরীতে অভিনয় করছেন হলিউড ছবি 'দ্যা রিটার্ন অফ দ্যা জেন্ডার কেজ'-এ অভিনয় করছেন। বারবার যেতে হচ্ছে বিদেশেও শুটিং-এর কাজে। আর এরই মাঝে এই জুটিকে ঘিরে শুরু হয়েছে নানা জল্পনা। এমনও বলা হচ্ছে দীপিকার প্রেমে পড়েছেন ভ্যান।

সম্প্রতি, ভ্যানের শিশুকে আদর করার একটি সেলফি তুলে শোস্যাল মিডিয়াতে পোস্ট করেছেন এই অভিনেতা। আর এই ছবিটি ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক। কোনও কোনও জায়গায় বলা হচ্ছে ইতিমধ্যেই নাকি তাঁরা বিয়ে সেরে ফেলেছেন। যদিও, পরে গোটা খবরটিই ভুয়ো বলে উড়িয়ে দেওয়া হয়েছে।

.