রামায়ণের সীতা এখন কেমন দেখতে?

দীপিকা চিখালিয়া। রামানন্দ সাগরের রামায়ণে সীতার ভূমিকায় দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। দূরদর্শনের পর্দায় দীপিকা চিখালিয়া ছিলেন বেশ পরিচিত মুখ। ভারতের প্রথম মাইথোলজিকাল ধারাবাহিকের প্রধান চরিত্রগুলোর মধ্যে অন্যতম একটিতেই দীপিকার অভিনয় মন কেড়েছিল সবার, গোটা ভারতেই দীপিকার অভিনয় সারা জাগিয়েছিল। রামায়ণের মত ধারাবাহিকে এত সফল হওয়ার পরেও ভারতীয় টেলি সিরিয়ালে আর তাঁকে বিশেষ নজর কারতে দেখা যায়নি। সীতা কি তবে 'বনবাসী' হয়েই থেকে গেলেন? 

Updated By: Jun 29, 2016, 11:47 AM IST
রামায়ণের সীতা এখন কেমন দেখতে?

ওয়েব ডেস্ক: দীপিকা চিখালিয়া। রামানন্দ সাগরের রামায়ণে সীতার ভূমিকায় দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। দূরদর্শনের পর্দায় দীপিকা চিখালিয়া ছিলেন বেশ পরিচিত মুখ। ভারতের প্রথম মাইথোলজিকাল ধারাবাহিকের প্রধান চরিত্রগুলোর মধ্যে অন্যতম একটিতেই দীপিকার অভিনয় মন কেড়েছিল সবার, গোটা ভারতেই দীপিকার অভিনয় সারা জাগিয়েছিল। রামায়ণের মত ধারাবাহিকে এত সফল হওয়ার পরেও ভারতীয় টেলি সিরিয়ালে আর তাঁকে বিশেষ নজর কারতে দেখা যায়নি। সীতা কি তবে 'বনবাসী' হয়েই থেকে গেলেন? 

না, বরং গৃহস্থ জীবনে মন দিয়েছেন তিনি। হেমন্ত টোপিওয়ালার সঙ্গে বিয়ে। এখন দুই কন্যা নিধি এবং জুহির মা 'রামায়ণের সীতা' দীপিকা। 

রামায়ণের পর 'শুন মেরি লীলা' ছবিতে বলিউড ব্রেক পান দীপিকা। রাজেশ খান্নার মত কিংবদন্তি অভিনেতার সঙ্গেও তিনটি হিন্দি ছবিতে কাজ করেছেন, মাঝে কিছু আঞ্চলিক ছবিও করেছেন, তবে তাঁর কোনওটি 'সীতার মত' হিট হয়নি। 

.