Saayoni Ghosh: জন্মদিনে মায়ের পারলৌকিক ক্রিয়া! মায়ের স্বপ্নপূরণের প্রতিজ্ঞা সায়নীর...

Sayooni Ghosh: জানুয়ারি মাসের ১৫ তারিখ মৃত্যু হয় তৃণমূল কংগ্রেসের যুবনেত্রীর মা সুদীপা ঘোষের। জন্মদিনের দিনের দিনই করতে হল মায়ের শ্রাদ্ধের কাজ। শোকে ভাসলেন অভিনেত্রী সায়নী ঘোষ। 

Updated By: Jan 28, 2024, 01:23 PM IST
Saayoni Ghosh: জন্মদিনে মায়ের পারলৌকিক ক্রিয়া! মায়ের স্বপ্নপূরণের প্রতিজ্ঞা সায়নীর...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: জন্মদিনের দিনের দিনই করতে হল মায়ের শ্রাদ্ধের কাজ। শোকে ভাসলেন অভিনেত্রী সায়নী ঘোষ। জানুয়ারি মাসের ১৫ তারিখ মৃত্যু হয় তৃণমূল কংগ্রেসের যুবনেত্রীর মা সুদীপা ঘোষের। রবিবার আচমকাই অবস্থায় অবনতি হলে তাঁকে তড়িঘড়ি ভর্তি করানো হয় বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে। তারপর সোমবারই মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন: Dev: প্রাপ্তবয়স্ক হলেন অভিনেতা দেব! ফ্যানেদের দিলেন বিশেষ উপহার...

জন্মদিনে মায়ের শ্রাদ্ধের কাজ সারার পর অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কিছু ছবি পোস্ট করে লেখেন, ‘মা, আজ থেকে বত্রিশ বছর আগে ঠিক এই দিনে তুমি আমাকে ভূলোকের আলো দেখিয়েছিলে, বত্রিশ বছর পর আজ ঠিক একই দিনে তোমাকে আমি ব্রহ্মলোকের আলোকপথে এগিয়ে দিলাম। তোমার আসীম জ্ঞান, বুদ্ধিমত্তা, সকল জীবের প্রতি পরম স্নেহ, পরোপকারি মন, সরল স্বভাব, অতি সাধারন জীবনযাপন, পরিবার পরিজনের প্রতি দায়িত্ববোধ, নিরলস কর্ম ও সংসার সাধনা, অপরিসীম সহ্যশক্তি, প্রাণ খুলে হাসার ক্ষমতা, আনন্দে থাকা ও আনন্দে রাখার ক্ষমতা আমাকে মন্ত্রমুগ্ধ করেছে বার বার।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

তিনি আরও যোগ করেন, ‘বছরের পর বছর শত মানসিক ও শারীরিক কষ্টকে উপেক্ষা করে হাসি মুখে লড়াই করে চলা, সত্যি এক সাধারণ মেয়ের অসাধারণ মা তুমি। গুরু বলেছেন, তুমি উত্তরায়ণের মুহুর্তে যাত্রা করেছো। একমাত্র খুব উচ্চমানের মানুষরাই এমন দিনে দেহ রাখার ভাগ্য পায়। তোমার আত্মা আলোক পথে চলে গেছে । সমস্ত কর্মের অবসান হয়েছে, পূর্ণ মুক্তি। পরম করুনাময় ঈশ্বরের চরনযুগলে শান্তিতে তোমার স্থান হোক, এই প্রার্থনা দিয়েই জন্ম মৃত্যুর এই বৃত্ত আজ সমপূর্ন করলাম। তোমার সকল শক্তিকে নিজের ভিতর ধারন করলাম, তোমার সকল অসম্পূর্ণ স্বপ্নকে পূর্ন করার প্রতিজ্ঞা করলাম।’

আরও পড়ুন: Sreela Majumdar Passes Away | Rituparna Sengupta: "আমার দিদি চলে গেল... আমাকে চিরকাল বলেছে, ঋতু তুমি কখনও থামবে না"

তৃণমূলের মুখপাত্র ও চিকিৎসক-সাংসদ শান্তনু সেন জানান যে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন সায়নীর মা সুদীপা ঘোষ। সেই কারণেই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয় ও তিনি ভেন্টিলেশনে ছিলেন। জানা গিয়েছে, শ্বাসনালীতে সংক্রমণ হয়েছিল অভিনেত্রীর মায়ের। তৃণমূলসূত্রেই সোমবার জানানো হয় সায়নীর মাতৃবিয়োগের কথা। গত বছর পঞ্চায়েত ভোটের সময়ে মায়ের অসুস্থতার কারণে দলের হয়ে প্রচারের কর্মসূচি বাতিল করেছিলেন তিনি। তবে মায়ের অসুস্থতা নিয়ে বিশেষ কথা বলতে শোনা যায়নি সায়নীকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.