Mamata-র হাত ধরে তৃণমূলে মুকুলের প্রত্যাবর্তন, ঘনিষ্ঠবৃত্তে, Saayoni, Sayantika

তৃণমূল ভবনে দেখা গেল সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়দেরও।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 12, 2021, 02:51 PM IST
Mamata-র হাত ধরে তৃণমূলে মুকুলের প্রত্যাবর্তন, ঘনিষ্ঠবৃত্তে, Saayoni, Sayantika

নিজস্ব প্রতিবেদন : গুঞ্জন ছিলই, শুক্রবার মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) হাত ধরে ফের তৃণমূলে ফিরেছেন মুকুল রায় (Mukul Roy)। তাঁকে স্বাগত জানাতে ওইদিন তৃণমূল ভবনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের  (Mamata Banerjee)  সঙ্গে উপস্থিত ছিলেন পার্থ চট্টোপাধ্যায়, ববি হাকিম সহ তৃণমূলের অন্যান্য নেতৃত্বদের। এদিন তাঁদের সঙ্গে তৃণমূল ভবনে দেখা গেল সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়দেরও।

মুকুল রায়ের প্রত্যাবর্তনের দিন তৃণমূল ভবনে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের  (Mamata Banerjee)  পাশে তাঁদের উপস্থিতির ঝলক উঠে এসেছেন সায়নী ঘোষের (Saayoni Ghosh) টুইটার হ্য়ান্ডেলে। টুইটারে ভিডিয়ো পোস্ট করে সায়নী লিখেছেন, 'A redefining moment..'

অন্যদিকে তৃণমূল ভবনের কিছু মুহূর্ত ইনস্টাগ্রামে পোস্ট করে সায়ন্তিকা (Sayantika Banerjee) লিখেছেন,' All about DAY 1 at work in Trinamool Bhavan....'

সম্প্রতি তৃণমূল কংগ্রেসের যুবসভানেত্রীর দায়িত্ব পেয়েছেন সায়নী ঘোষ (Saayoni Ghosh), আর সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee) হয়েছেন তৃণমূলের নব-নির্বাচিত রাজ্য সম্পাদক। গুরুত্বপূর্ণ পদে কাজ শুরুর আগে শুক্রবার তৃণমূল ভবনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও মুকুল রায় সহ দলের অন্যান্য নেতৃত্বের সঙ্গে হাজির ছিলেন তাঁরাও। 

২০২১-র নির্বাচনে আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে তৃণমূলের টিকিটে ভোটে লড়ে অগ্নিমিত্রা পালের কাছে হেরে যান সায়নী ঘোষ। তবে ভোটে হারলেও আসানসোলে বিভিন্ন সমাজসেবা মূলক কাজ করতে দেখা যায় সায়নীকে। মানুষের প্রয়োজনে কলকাতা থেকে বারবার তাঁকে আসানসোলে ছুটে যেতেও দেখা গিয়েছে। অন্যদিকে বাঁকুড়ার প্রার্থী হিসাবে হেরে গেলেও সেখানকার মানুষের জন্য সেফ হোম খুলেছেন,  বিনামূল্যে অক্সিজেন পরিষেবার ব্যবস্থা করেছেন। তৃণমূল সূত্রের খবর, তাঁদের এই কাজে খুশি হয়েই দলে গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.