'আপনি নজরদারি ক্যামেরার অধীনে' ইনস্টাগ্রামে কেন এই বার্তা Sayantika-র!

নির্বাচনের পর শুটিং ফ্লোরে ফিরলেন সায়ন্তিকা।

Updated By: Sep 5, 2021, 03:46 PM IST
'আপনি নজরদারি ক্যামেরার অধীনে' ইনস্টাগ্রামে কেন এই বার্তা Sayantika-র!

নিজস্ব প্রতিবেদন: 'আপনি নজরদারি ক্যামেরার অধীনে'। রাস্তাঘাটে, অফিসে,শপিং মলে সর্বত্রই দেখা যায় এই সতর্কবানী। রবিবার ইনস্টাগ্রামে সেই বার্তাই দিয়েছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। তাঁর আগামী ছবি সেভিংস অ্যাকাউন্ট (Savings Account)। ব্যাঙ্কের প্রেক্ষাপটে তৈরি এই ছবির চিত্রনাট্য। ছবিটি পরিচালনা করবেন রাজা চন্দ (Raja Chanda)। 

সায়ন্তিকা ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও পিয়ান (Piyan)। একটি ব্যাঙ্কে সেভিংস অ্যাকাউন্ট খুলতে আসেন অঙ্কুশ। এমন সময়েই ব্যাঙ্কে ঢুকে আসে দুষ্কৃতিরা। ব্যাঙ্কে উপস্থিত সবাইকে বন্দি বানায় তাঁরা। এরপর তাঁদের উদ্ধারে ব্যাঙ্কে পুলিশ আসে। পুলিস অফিসারের চরিত্রে অভিনয় করছেন সায়ন্তিকা। নির্বাচনের পরে এই ছবির হাত ধরেই শুটিং ফ্লোরে ফিরলেন অভিনেত্রী। এই ছবিতে অ্যাকশন করতে দেখা যাবে সায়ন্তিকাকে।  শনিবার শুরু হল সেভিংস অ্যাকাউন্ট ছবির শুটিং।

আরও পড়ুন: Teacher's Day 2021: মস্তি কি পাঠশালা! লাস্যে-হাস্যে পর্দা মাত করেছিলেন বলিউডের যে সুন্দরী শিক্ষিকারা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

অঙ্কুশ তাঁর নতুন ছবির পোস্টার পোস্ট করে লিখেছেন, 'সেভিংস অ্যাকাউন্ট খোলার সাহস দেখাবেন না। তাহলে সহজেই আপনি ধরা পড়ে যাবেন।' এই ছবির জন্য অনেক বেশি কসরত করতে হচ্ছে অঙ্কুশকে। কারণ ছবিতে তাঁর লুক তথাকথিত নায়কোচিত নয়, বরং বিধ্বস্ত এক সাধারণ মানুষের মতো। অঙ্কুশের এই নতুন ছবির জন্য তাঁকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন যশ দাশগুপ্ত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.