বাঁদরকে কোলে নিয়ে বসে দিব্যি খাবার খাওয়াচ্ছেন, দেখুন Koel Mallick-র কাণ্ড!

পাশে আরও বেশকয়েকটি বাঁদরকেও ঘোরাফেরা করতে দেখা গেল।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 5, 2021, 02:53 PM IST
বাঁদরকে কোলে নিয়ে বসে দিব্যি খাবার খাওয়াচ্ছেন, দেখুন Koel Mallick-র কাণ্ড!

নিজস্ব প্রতিবেদন : পরনে নীল টি-শার্ট আর ডেনিম জিন্স, গলা থেকে ঝোলানো একটা ছোট্ট ব্যাগ। হাসিখুশি মুখে সিঁড়ির ধাপে বসে রয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। কিন্তু তাঁর কোলে এ কে বসে? এ যে আস্ত একটা বাঁদর! কোয়েলের হাত থেকে নিয়েই দিব্যি খাবর খাচ্ছিল সে। সামনে থেকে আরও এক ব্যক্তিকেও বাঁদরটিকে খাবর দিতে দেখা গেল। পাশে আরও বেশকয়েকটি বাঁদরকেও ঘোরাফেরা করতে দেখা গেল।

শনিবার নিজের ইনস্টাগ্রামে এমনই এক ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। ভিডিয়োটি অবশ্য বেশ পুরনো। ২০০৮ সালের, ইন্দোনেশিয়ার বালিতে গিয়ে ভিডিয়োটি শ্যুট করেছিলেন কোয়েল। তবে শুধু বাঁদর কেন, কখনও পাখির গায়ে হাত বোলাতে, কখনও আবার একদল হরিণের সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি সেই ভিডিয়োই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন-Madhumita-র গোপন রহস্য ফাঁস করে বসলেন Yash, শুনে কী বললেন অভিনেত্রী?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Koel Mallick (@yourkoel)

তবে ভিডিয়োতে বাঁদরকে কোলে বসিয়ে হাসিখুশি ভাবে কোয়েল  (Koel Mallick)কে পোজ দিতে দেখা গেলেও, বিষয়টা তাঁর কাছে মোটেও এতটা সহজ ছিল না। আর সেকথা ইনস্টা স্টোরিতে জানিয়েছেন অভিনেত্রী, লিখেছেন, ''ভীষণই ভয় পেয়েছিলাম, তবুও মিথ্যা হাসি হাসছিলাম।''

প্রসঙ্গত মা হওয়ার পর বহুদিন হল বড় পর্দা থেকে দূরেই রয়েছেন কোয়েল মল্লিক (Koel Mallick)। শেষবার 'ফ্লাইওভার' ছবিতে দেখা গিয়েছিল কোয়েলকে। ফের কবে কোন ছবিতে তাঁকে দেখা যাবে তার অপেক্ষায় রয়েছেন কোয়েলের অনুরাগীরা। তবে শোনা যাচ্ছে, একটি চ্যানেলের মহালয়ায় দূর্গার বেশে দেখা যেতে পারে অভিনেত্রীকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.