Sayani Datta Marriage: বিয়ের পিঁড়িতে সায়নী! অভিনেত্রীকে বিশেষ উপহার মুখ্যমন্ত্রীর...

Sayani Datta: আগামী ১৫ ডিসেম্বর চন্ডীগড়ের গুরবিন্দরজিৎ সমরাকে বিয়ে করছেন অভিনেত্রী সায়নী দত্ত। গুরবিন্দর নামী একটি সংস্থার উচ্চ পদে কাজ করেন। পাত্রের ধর্ম অনুযায়ী পাঞ্জাবি মতেই বিয়ে সারছেন তাঁরা। কলকাতার ফোর্ট উইলিয়ামের গুরুদ্বারে বিয়ে হবে তাঁদের।

Updated By: Nov 30, 2023, 02:29 PM IST
Sayani Datta Marriage: বিয়ের পিঁড়িতে সায়নী! অভিনেত্রীকে বিশেষ উপহার মুখ্যমন্ত্রীর...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: টলিউডের একাধিক অভিনেতা বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন। পরমব্রত-পিয়ার বিয়ের পরপরই বিয়ে সারলেন ছোট পর্দার অভিনেত্রী শ্রীপর্ণা। এবার সেই তালিকাতেই যোগ দিতে চলেছেন অভিনেত্রী সায়নী দত্ত (Sayani Datta)। আগামী ১৫ ডিসেম্বর চন্ডীগড়ের গুরবিন্দরজিৎ সমরাকে বিয়ে করছেন তিনি। গুরবিন্দর নামী একটি সংস্থার উচ্চ পদে কাজ করেন। পাত্রের ধর্ম অনুযায়ী পাঞ্জাবি মতেই বিয়ে সারছেন তাঁরা। কলকাতার ফোর্ট উইলিয়ামের গুরুদ্বারে বিয়ে হবে তাঁদের।

আরও পড়ুন: Randeep Hooda Wedding: মণিপুরী মহাকাব্যিক বিয়ে! চারহাত এক হল রণদীপ-লিনের...

দুজনের পেশা সম্পূর্ণ আলাদা। দুজনে থাকেনও আলাদা আলাদা জায়গায়। সায়নী কর্মসূত্রে থাকেন মুম্বই। সেখানেই চুটিয়ে কাজ করছেন তিনি। অন্যদিকে পাত্র থাকেন লন্ডনে। তবে কী বিয়ের পর লন্ডনেই থাকবেন অভিনেত্রী? সেই নিয়েও বেশ কিছু জলঘোলা চলছে। সেই প্রশ্নের উত্তরে নায়িকা জানিয়েছেন, ২০১৭ সাল থেকেই মুম্বইয়ে থাকেন তিনি। তবে বিয়ের পর তিনি মূলত লন্ডনেই থাকবেন। জানা গেছে, বলিউডে ভালো কাজ পেলে অবশ্য়ই পর্দায় ফিরবেন অভিনেত্রী।

তাঁদের সম্পর্কের ব্যাপারে জিজ্ঞাসা করা হলে শহরের এক সংবাদ মাধ্যমকে তিনি জানান, ‘এক বছর আগে আমাদের সব কিছু ঠিক হয়েছে। আড়াই বছর আগে মুম্বইয়ের একটি ক্লাবে আমাদের দেখা হয়েছিল। আমরা দু’জনেই সেখানকার সদস্য। সেই সূত্রেই আলাপ। তার পর সেখান থেকে প্রেম। আড়াই বছর প্রেমপর্বের পর সিদ্ধান্ত নিই বিয়ে করব। ১৫ ডিসেম্বর পঞ্জাবি মতেই বিয়ে হবে আমাদের। তার পর কলকাতার একটি হোটেলে আমার সব বন্ধু, ঘনিষ্ঠদের নিয়ে একটা খাওয়াদাওয়ার আয়োজন করেছি।‘

আরও পড়ুন: 29th Kolkata International Film Festival: মুখ্যমন্ত্রীর ভাবনায় অরিজিৎ-এর থিম সং, KIFF-র সঞ্চালনায় বাদ পড়লেন পরম...

সায়নীর বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না মুখ্যামন্ত্রী। তবে তিনি ভোলেননি উপহার পাঠাতে। ১৫ তারিখ বিয়ের পর, ১৬ ডিসেম্বর কলকাতায় রিসেপশন মিটিয়েই নবদম্পতি চলে যাবেন চণ্ডীগড়। ১৯ ডিসেম্বর সেখানে রিসেপশনের আয়োজন করা হয়েছে। তারপর ২২ ডিসেম্বর মুম্বইয়ে আরও একটি রিসেপশন হওয়ার কথা আছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.