Saswata Chatterjee Mother Death: টলিউডে দুঃসংবাদ! মা-কে হারালেন শাশ্বত...

Anjali Chatterjee Death: ৮২ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্য়ায়ের মা অঞ্জলি চট্টোপাধ্য়ায়। বেশ কিছুদিন ধরেই বার্ধক্যজনিত অসুস্থতার কারণে ভুগছিলেন তিনি।

Updated By: Mar 14, 2024, 12:48 PM IST
Saswata Chatterjee Mother Death: টলিউডে দুঃসংবাদ! মা-কে হারালেন শাশ্বত...

জি ২৪ ঘণ্টা ডিজিটটাল ব্যুরো: ৮২ বছর বয়সে শেষ নিশ্বাস ত্যাগ করলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্য়ায়ের (Saswata Chatterjee) মা অঞ্জলি চট্টোপাধ্য়ায়। বুধবার, ১৩ মার্চ, সন্ধ্যায় প্রয়াত হন অভিনেতার মা। বেশ কিছুদিন ধরেই বার্ধক্যজনিত অসুস্থতার কারণে ভুগছিলেন তিনি। সূত্রের খবর অনুযায়ী গত শনিবার কলকাতার একটি বেসরকারী হাসপাতালে ভর্তিও করা হয়েছিল তাঁকে।
আরও পড়ুন: Uorfi Javed Bollywood Debut: স্বপ্নপূরণ উরফির! এবার বড়পর্দায় সোশ্যাল মিডিয়া সেনসেশন...
 অভিনেতা শুভেন্দু চট্টোপাধ্যায়ের স্ত্রী হিসেবেই বেশি পরিচিত ছিলেন অঞ্জলি চট্টোপাধ্যায়। ২০০৭ সালে বাংলা সিনেমার জগতে একটি বড় শূন্যস্থাণ তৈরি করে চলে গিয়েছিলেন অভিনেতা শুভেন্দু চট্টোপাধ্যায়। পরবর্তীতে শাশ্বত চট্টোপাধ্য়ায়ের মা হিসেবে মানুষ অঞ্জলি চট্টোপাধ্যায়কে চিনেছেন। মা-কে হারিয়ে গভীর ভাবে শোকাহত অভিনেতা। তিনি নাকি আগামী বেশ কিছু কাজ আপাতত স্থগিত রেখেছেন।
শুধুমাত্র শাশ্বতই নন, মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন অঞ্জলি দেবীর আরও এক ছেলে শুভদীপ চট্টোপাধ্যায় এবং পরিবারের বাকিরা। ছোট ছেলে শুভদীপের সঙ্গেই থাকতেন অঞ্জলীদেবী। বেশ কিছুদিন আগে পড়ে গিয়ে আঘাত পেয়েছিলেন অঞ্জলি দেবী। সেখান থেকেই সমস্যার শুরু হয়। চোট থেকেই তাঁর শরীরে সংক্রমণ হয়ে গিয়েছিল। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে শারীরিক অবস্থার আরও অবনতি হতে শুরু করেছিল।
আরও পড়ুন: Salman Khan: কিরণ রাওকে নিয়ে পোস্ট! তুমুল সমালোচনার মুখে সলমান
শাশ্বত-পত্নী মহুয়া জানিয়েছেন, ঠিক আছেন অভিনেতা। নিজেকে সামলেও নিয়েছেন তিনি। মুম্বইয়ে অভিনেতার শ্যুটিং চলছিল তবে মায়ের অসুস্থতার জন্য সে সমস্ত বাতিল করে দিয়েছিলেন। ১৪ মার্চ, বৃহস্পতিবার শেষকৃত্য অঞ্জলিদেবীর।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.