Razz on Pori Moni: পরীমণির সঙ্গে সংসার ভাঙার কারণ ‘তৃতীয় পক্ষ’, অভিযোগ শরিফুল রাজের...

Sariful Razz-Pori Moni: কখনও বিদ্যা সিনহা মিম কখনও সুনেরাহ, সাম্প্রতিক সময়ে বারংবার একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে পরীমণির স্বামী অভিনেতা শরিফুল রাজের। এমনকী তাঁদের দাম্পত্য কলহও উঠে এসেছে খবরের শিরোনামে। এবার খবরের শিরোনামে তাঁদের বিবাহ বিচ্ছেদের খবর। অভিনেত্রী নিজেই সংবাদমাধ্যমে জানান যে ইতোমধ্যেই তাঁদের পথ আলাদা হয়েছে। ২০ মে বাড়ি ছেড়ে চলে যান রাজ। বর্তমানে তাঁরা আলাদাই থাকেন।

Updated By: Jun 4, 2023, 08:11 PM IST
Razz on Pori Moni: পরীমণির সঙ্গে সংসার ভাঙার কারণ ‘তৃতীয় পক্ষ’, অভিযোগ শরিফুল রাজের...

Pori Moni Divorce, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভাঙনের মুখে বাংলাদেশের(Bangladesh) জনপ্রিয় অভিনেত্রী পরীমণির(Pori Moni) পঞ্চম বিয়ে। পরিচয়ের এক মাসের মধ্যেই ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ(Sariful Razz)। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তাঁরা। সেদিনই সন্তান ধারণের কথাও প্রকাশ্যে আনেন দম্পতি। তার ১২ দিনের মাথায় ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন দুই তারকা। আর ওই বছরের ১০ অগস্ট পুত্রসন্তান রাজ্যের জন্ম দেন পরীমণি। কিছুদিন আগেই প্রকাশ্যে আসে রাজ ও পরীর সংসার ভাঙার কথা। এবার সেই জল্পনাকে শিলমোহর দিলেন অভিনেত্রী ও অভিনেতা দুই পক্ষই।

আরও পড়ুন- Pori Moni Divorce: ‘রাজের সঙ্গে বিচ্ছেদ হয়েই গেছে, শুধু বাকি আইনি প্রক্রিয়া’, ভাঙনের মুখে পরীমণির পঞ্চম বিয়ে...

অভিনেত্রী সংবাদমাধ্যমে বলেন, “ও তো আমাকে ছেড়েই চলে গেছে, বিচ্ছেদ তো হয়েই গেছে। আমি আর কল্পনাতেও ভাবতে চাই না শরিফুল রাজ আমার জামাই। একটা মানুষ চলে গেলে তো আর ধরে রাখা যায় না। রাজ এখন বলে কী, ‘আমাদের বিয়ের কাবিননামা নাকি ভুল। আমাদের নাকি ঠিকঠিক বিয়েই হয়নি।’ যে এভাবে বলতে পারে, সে ভয়ংকর মানুষ। তার সঙ্গে থাকা যাবে না। আমি চাই সে আমাকে তালাক দিয়ে দিক। আমি ওর প্রাক্তন, এটাই শুনতে আমার আরাম লাগবে। আমি রাজের বউ, এটি আর শুনতে চাই না।”

অন্যদিকে শনিবার (৩ জুন) ফেসবুকে শরিফুল রাজের সঙ্গে ফোনালাপর একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেতা ও সঞ্চালক শাহরিয়ার নাজিম জয়। জয়ের পোস্ট করা ভিডিয়ো থেকে আরও জানা যায়, মাত্র দুই বছরের দাম্পত্যজীবনে যতবার দাম্পত্যকলহ তৈরি হয়েছে, সবসময়ই তৃতীয় পক্ষের হাত ছিল, এখনও আছে। ফোনালাপের একপর্যায়ে জয় বলেন, ব্যক্তিগত জীবন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে তা আর ব্যক্তিগত থাকে না, হয়ে যায় পাবলিক পপার্টি। কেন ঘরের সব ইস্যু বারবার বাইরে চলে আসে?

আরও পড়ুন- Naseeruddin Shah: ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড দিয়ে বাথরুমের দরজার হ্যান্ডেল বানিয়েছি’ বিস্ফোরক নাসিরুদ্দীন শাহ...

জয়ের এমন প্রশ্নে রাজ বলেন, ‘আমার সংসারে কী হচ্ছে, আমি নিজেই জানি না। মিডিয়ার খবরে প্রকাশিত সংবাদ আর সোশ্যাল মিডিয়া থেকে আমি আমার সংসারের খবর জানি।’ তবে এই কাণ্ডের জন্য পরীকে দায়ী করেননি রাজ, দায়ী করেছেন পরীর আশপাশের মানুষকে। রাজ বলেন, ‘আমি সারা জীবন পরীর সঙ্গে সংসার করতে চাই। কিন্তু তৃতীয় পক্ষের জন্য তা সম্ভব হয়ে উঠছে না।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.