Pori Moni Divorce: ‘রাজের সঙ্গে বিচ্ছেদ হয়েই গেছে, শুধু বাকি আইনি প্রক্রিয়া’, ভাঙনের মুখে পরীমণির পঞ্চম বিয়ে...

Pori Moni-Sariful Razz: পরীমণি বলেন, বিচ্ছেদ এখন সময়ের ব্যাপার মাত্র। পরিচয়ের এক মাসের মধ্যেই ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। পরের বছর ১০ অগস্ট পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্যের জন্ম দেন পরীমণি। তবে রাজের সঙ্গে সুখের হল না অভিনেত্রী সংসার।

Updated By: Jun 4, 2023, 07:05 PM IST
Pori Moni Divorce: ‘রাজের সঙ্গে বিচ্ছেদ হয়েই গেছে, শুধু বাকি আইনি প্রক্রিয়া’, ভাঙনের মুখে পরীমণির পঞ্চম বিয়ে...

Pori Moni Divorce, Sariful Razz, Bangladesh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কখনও বিদ্যা সিনহা মিম কখনও সুনেরাহ, সাম্প্রতিক সময়ে বারংবার একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে পরীমণির স্বামী অভিনেতা শরিফুল রাজের। এমনকী তাঁদের দাম্পত্য কলহও উঠে এসেছে খবরের শিরোনামে। এবার খবরের শিরোনামে তাঁদের বিবাহ বিচ্ছেদের খবর। অভিনেত্রী নিজেই সংবাদমাধ্যমে জানান যে ইতোমধ্যেই তাঁদের পথ আলাদা হয়েছে। ২০ মে বাড়ি ছেড়ে চলে যান রাজ। বর্তমানে তাঁরা আলাদাই থাকেন।

বাংলাদেশের সংবাদমাধ্যমে পরীমণি বলেন, বিচ্ছেদ এখন সময়ের ব্যাপার মাত্র। অভিনেত্রী বলেন, “২০ মে নিজের জিনিসপত্র নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গেছে রাজ। এরপর থেকে সে বাসায় ফেরেনি, ফোনটাও ধরে না আর। এরপর সেলিম ভাই ও তার বউ তাকে সঙ্গে নিয়ে বাসায় এসেছিল। সম্ভবত, এটি গত ২০ মের ঘটনা। আসার আগে সেলিম ভাই আমাকে ফোন দিয়ে বললেন, আমি রাজকে সঙ্গে করে নিয়ে তোমার বাসায় আসছি। এসে বলেন, ‘রাজ তো তোমার সঙ্গে থাকতে চায় না। বিচ্ছেদের ব্যাপারে চিন্তা করতে পারো। ’ আমি বললাম, ‘ও আমার সঙ্গে থাকতে চায় না, তাহলে ওই আমাকে ডিভোর্স দিক। আমি কেন দিতে যাব।” 

আরও পড়ুন- Naseeruddin Shah: ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড দিয়ে বাথরুমের দরজার হ্যান্ডেল বানিয়েছি’ বিস্ফোরক নাসিরুদ্দীন শাহ...

পরী আরও বলেন, “পরে সেলিম ভাই বললেন, ‘যদি তোমাদের বিচ্ছেদ হয়ে যায়, তাহলে বাচ্চাকে দেখভাল করতে কীভাবে কী করবে, চিন্তাভাবনা করে দেখো। ’ এরপর আমি বললাম, ‘বাচ্চা আমার কাছেই থাকবে। তবে বিচ্ছেদ হওয়ার পর অবশ্যই সে বাচ্চা দেখতে আসতে পারবে। তবে শর্ত, সে অস্বাভাবিক সময় বাসায় আসলে বাচ্চাকে দেখতে দেব না। যদি রাত চারটায় আসে, ভোরবেলায় আসে, তাহলে তো বাচ্চা দেখতে দেওয়ার সুযোগই নাই। স্বাভাবিক, সঠিক সময়ে এসে সে বাচ্চা দেখতেই পারে। কোনো সমস্যা নাই।”

অভিনেত্রী বলেন, “ও তো আমাকে ছেড়েই চলে গেছে, বিচ্ছেদ তো হয়েই গেছে। আমি আর কল্পনাতেও ভাবতে চাই না শরিফুল রাজ আমার জামাই। একটা মানুষ চলে গেলে তো আর ধরে রাখা যায় না। রাজ এখন বলে কী, ‘আমাদের বিয়ের কাবিননামা নাকি ভুল। আমাদের নাকি ঠিকঠিক বিয়েই হয়নি।’ যে এভাবে বলতে পারে, সে ভয়ংকর মানুষ। তার সঙ্গে থাকা যাবে না। আমি চাই সে আমাকে তালাক দিয়ে দিক। আমি ওর প্রাক্তন, এটাই শুনতে আমার আরাম লাগবে। আমি রাজের বউ, এটি আর শুনতে চাই না।”

আরও পড়ুন- Actor Death: ফের শোকের ছায়া বিনোদন জগতে, মাত্র ৩৯ বছরেই প্রয়াত জনপ্রিয় অভিনেতা নিতিন...

প্রসঙ্গত, পরিচয়ের এক মাসের মধ্যেই ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তাঁরা। সেদিনই সন্তান ধারণের কথাও প্রকাশ্যে আনেন দম্পতি। তার ১২ দিনের মাথায় ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন দুই তারকা। আর ওই বছরের ১০ অগস্ট পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্যের জন্ম দেন পরীমণি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.