Sara Tendulkar: সচিন কন্যা সারা এবার অভিনয়ে! শোনা যাচ্ছে বলিউডে পা রাখছেন দ্রুত

সচিন তেন্ডুলকরের (Sachin Tednulkar) কন্যা সারা তেন্ডুলকরকে (Sara Tendulkar) দেখা যাবে বলিউডে।

Updated By: Apr 25, 2022, 03:28 PM IST
 Sara Tendulkar: সচিন কন্যা সারা এবার অভিনয়ে! শোনা যাচ্ছে বলিউডে পা রাখছেন দ্রুত
সারা তেন্ডুলকর

নিজস্ব প্রতিবেদন: সচিন তেন্ডুলকরের (Sachin Tednulkar) কন্যা সারা তেন্ডুলকর (Sara Tendulkar) এবার অভিনয় জগতে পা রাখতে চলেছেন। দ্রুতই তাঁকে দেখা যাবে বলিউডে। বলিউড লাইফ (Bollywood Life) দিয়েছে এমনটাই রিপোর্ট। 

বলিউড লাইফ এক সূত্রকে উদ্ধৃত করে লিখেছে, "সারা হয়তো দ্রুতই বলিউডে ডেবিউ করতে চলেছে। ও অভিনয়ে অত্যন্ত আগ্রহী। ব্র্য়ান্ড এনডোর্স করার জন্য বেশ কিছু অভিনয়ের প্রশিক্ষণ ও পেয়েছে। সারা বরাবরই লো প্রোফাইল বজায় রাখে। হতে পারে সারা তাঁর অভিনয় গুণে চমকে দিতে পারে। অত্যন্ত প্রতিভাবান একটি মেয়ে। ও যে সিদ্ধান্তই নিক না কেন ওর মা-বাবার চূড়ান্ত সমর্থন থাকবে।"মাত্র ২৪ বছর বয়সে সোশ্যাল মিডিয়ায় আগুনে পারফরম্যান্স সারার। ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডনের (University College of London) স্নাতককে ইনস্টাগ্রামে (Instagram) ফলো করেন ১.৮ মিলিয়ন মানুষ। 

আন্তর্জাতিক পোশাকের ব্র্যান্ড সেল্ফ-প্রোটেইট-এর (Self-Portrait) সঙ্গেই সারার বিজ্ঞাপনের দুনিয়ায় পথচলা শুরু। এই ব্র্যান্ডের পোশাক ভারতে এক্সক্লুসিভলি পাওয়া যায় ই-কমার্স প্ল্যাটফর্ম আজিও লাক্সে (Ajio Luxe)। নিজেকে ফিট রাখতে নিয়মিত ওয়ার্কআউট করেন সারা। তাঁর  জিমস্যুটে ছবিও ভাইরাল হয়েছিল গতবছর। শোনা যায় তরুণ ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে সম্পর্কে রয়েছেন সারা। তবে এ ব্যাপারে এখনও মুখ খোলেননি সচিন বা সারা কেউই।

আরও পড়ুন: MS Dhoni: শেষ ওভারে কেন ধোনি বারবার সফল? জানিয়ে দিলেন চেন্নাইয়ের ব্যাটিং কোচ

আরও পড়ুন Rohit Sharma, IPL 2022: লাগাতার আট ম্যাচ হেরে ব্যাটারদের দায়িত্বজ্ঞানহীন বলে ক্ষোভ উগরে দিলেন 'হিটম্যান'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.