মন্দিরের পুজো দিতে গিয়ে ভিক্ষুকদের দান করলেন সইফ কন্যা সারা

খুব শীঘ্রই রণবীর সিংয়ের বিপরীতে 'সিম্বা' দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন সইফ-অমৃতা কন্যা সারা আলি খান। সিম্বা মুক্তির আগেই ছবির সাফল্য কামনা করে মন্দিরে মন্দিরে পুজো দিয়ে বেড়াচ্ছেন সইফ কন্যা।

Updated By: Sep 2, 2018, 07:51 PM IST
মন্দিরের পুজো দিতে গিয়ে ভিক্ষুকদের দান করলেন সইফ কন্যা সারা

নিজস্ব প্রতিবেদন: খুব শীঘ্রই রণবীর সিংয়ের বিপরীতে 'সিম্বা' দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন সইফ-অমৃতা কন্যা সারা আলি খান। সিম্বা মুক্তির আগেই ছবির সাফল্য কামনা করে মন্দিরে মন্দিরে পুজো দিয়ে বেড়াচ্ছেন সইফ কন্যা।

কিছুদিন আগেই মুম্বইয়ের জুহুর মুকুটেশ্বর মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন সইফ আলি খান, তাঁর সঙ্গে গিয়েছিলেন মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি খান। মুকুটেশ্বর মন্দিরের পর এবার জুহুর সিদ্ধেশ্বর মন্দিরে পুজো দিলেন সারা। সেখানেও অবশ্য সারার সঙ্গে সঙ্গী হয়েছিলেন তাঁর মা অমৃতা সিং। এদিন সাদা রঙের সালোয়ার কামিজে বেশ সুন্দর দেখাচ্ছিল সারাকে। পুজো দিয়ে বের হয়েই মন্দিরের সামনে বসে থাকা ভিক্ষুকদের অর্থ খাবার দান করতে দেখা গেল সারাকে। এদিন সারার নরম, নমনীয় ব্যবহারে মুগ্ধ হন অনেক প্রত্যক্ষদর্শীই। 

আরও পড়ুন-রাধা-কৃষ্ণের প্রেমকথা নিয়ে সিনেমা বানাচ্ছেন ইমতিয়াজ আলি

 

তবে কিছুদিন আগে মুকুটেশ্বর মন্দিরে পুজো দেওয়ার পরও সারাকে ভিক্ষুকদের দান করতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন-ঋণে জর্জরিত, দেউলিয়া হয়ে গিয়েছেন প্রিয়াঙ্কার হবু শ্বশুরমশাই!

 

 

 

ইদের দিনেও ভিক্ষুকদের কম্বল বিতরণ করতে দেখে যায়। প্রসঙ্গত, রণবীর সিংয়ের বিপরীতে 'সিম্বা' ছাড়াও সারা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে 'কেদারনাথ' ছবিতেও অভিনয় করছেন তবে বিভিন্ন কারণে কেদারনাথের শ্যুটিং  ও মুক্তি পিছিয়ে যাওয়ায় সারা সিম্বার শ্যুটিং শুরু করে দেন। এনিয়ে জলঘোলাও হয় বিস্তর। পরে সারা নিজেই একইসঙ্গে দুটি সিনেমার শ্যুটিং করে বিষয়টি সামলান।

আরও পড়ুন- বয়স নিয়ে 'খোঁটা' শুনতে হচ্ছে মনামীকে? কী জবাব দেবেন অভিনেত্রী!

.