সারাকে নিয়ে কী বললেন ঠাকুমা শর্মিলা, খোলসা করলেন সইফ-কন্যা

অমৃতার সঙ্গেও যোগাযোগ করেন শর্মিলা ঠাকুর 

Updated By: Dec 18, 2018, 11:45 AM IST
সারাকে নিয়ে কী বললেন ঠাকুমা শর্মিলা, খোলসা করলেন সইফ-কন্যা

নিজস্ব প্রতিবেদন : নাতনির প্রথম সিনেমা। আর সেই কারণে সিনেমা মুক্তি পাওয়ার আগে থেকেই সইফের সঙ্গে সমানভাবে উচ্ছ্বসিত ছিলেন ঠাকুমা শর্মিলা ঠাকুর। বুঝতেই পারছেন, সারা আলি খানের প্রথম সিনেমা 'কেদারনাথ'-এর কথাই বলা হচ্ছে। 'কেদারনাথ' যখন ৫০ কোটির ব্যবসা ছাড়িয়ে বক্স অফিসে নিজের জায়গা করে নিয়েছে, তখন শর্মিলা ঠাকুর সারাকে নিয়ে যা বললেন, তা এবার খোলসা করলেন সইফ-কন্যা।

আরও পড়ুন : ভবনানি গৃহিনী হয়েও প্রাক্তন খোঁচা অব্যাহত দীপিকার জীবনে!
সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে হাজির হয়ে সারা বলেন, দাদি (ঠাকুমা শর্মিলা ঠাকুর) তাঁকে নিয়ে গর্ববোধ করছেন 'কেদারনাথ' দেখার পর। শুধু তাই নয়, শর্মিলাকে নাকি প্রচুর মানুষ মেসেজ করতে শুরু করেছেন 'কেদারনাথ' দেখে। আর এরপরই নাতনির প্রশংসা করে প্রাক্তন বউমা অমৃতা সিং-এর সঙ্গে নিজে থেকে যোগাযোগ করেন শর্মিলা। যা সারার কাছে অনেক বড় বিষয় বলেও মন্তব্য করেন সইফ-কন্যা।

আরও পড়ুন : সাতপাকে বাঁধা পড়লেন টেলি অভিনেত্রী মহুয়া হালদার, দেখুন বিয়ে, বউভাতের সব ছবি

প্রসঙ্গত 'কেদারনাথ' দেখে সইফের প্রাক্তন স্ত্রী অমৃতা সিং-এর সঙ্গে প্রায় ১৪ বছর পর যোগাযোগ করেন শর্মিলা ঠাকুর। শুধু তাই নয়, বলিউডে সারা যেভাবে নিজের জায়গা করে নিচ্ছেন, তার পুরো কৃতিত্ব অমৃতা সিং-এর বলেও প্রাক্তন বউমার প্রশংসা শোনা যায় শর্মিলার গলায়। এ বিষয়ে সারা আরও বলেন, যে চরিত্র পরিবারের সবাইকে একসূত্রে গেঁথে ফেলে, তা অনেক বড় বিষয়। যদি সেই বন্ধন মাত্র ৩০ সেকেন্ডেরও হয়, তাও তাঁর কাছে অনেক বড় বিষয় বলে মন্তব্য করেন সারা আলি খান।

আরও পড়ুন : হ্রদের পাশে স্বল্প পোশাকে যেন আগুন ছড়াচ্ছেন সুস্মিতা
পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে বলিউডে পা রাখলেন সইফ আলি খান এবং অমৃতা সিং-এর মেয়ে সারা আলি খান। 'কেদারনাথ'-এর পর এবার 'সিম্বা'-র প্রমোশনে ব্যস্ত বলিউডের এই তারকা সন্তান। 'সিম্বা'-য় তাঁর বিপরীতে রয়েছেন রণবীর সিং। ডিসেম্বরের শেষেই মুক্তি পাবে পরিচালক রোহিত শেঠির এই সিনেমা। শোনা যাচ্ছে,'সিম্বা'-র পর নাকি সারার জন্য অপেক্ষা করছেন 'বাগি থ্রি'। এই সিনেমায় সারার বিপরীতে অভিনয় করবেন টাইগার শ্রফ। যদিও 'বাগি থ্রি' নিয়ে এখনও অফিসিয়ালি কিছু জানানো হয়নি। তাই মুখ খোলেননি সারাও।

.