সম্পর্কের দুই চিত্র, সইফের দুই 'প্রাক্তন'-এর সঙ্গে ভাইরাল সারা

সইফ প্রথমে তাঁর কাছে প্রথম বিয়ে, বিচ্ছেদ ও সন্তানদের কথা লুকিয়ে গিয়েছিলেন, সাক্ষাৎকারে বলেছিলেন রোসা ক্যাটালানো...

Updated By: Jul 24, 2018, 07:50 PM IST
সম্পর্কের দুই চিত্র, সইফের দুই 'প্রাক্তন'-এর সঙ্গে ভাইরাল সারা

নিজস্ব প্রতিবেদন: দিন বদলে যায়, বছরের পর বছর কেটে যায়, সম্পর্ক গুলোর গভীরতাও বদলে যায়, তবুও স্মৃতিরা থেকে যায় সেই একই জায়গায়। তাই হয়ত মাঝে মধ্যেই আমরা পুরনো ছবি দেখে নস্টালজিক হয়ে পড়ি। বহু স্মৃতি একসঙ্গে মনে পড়ে যায়। আবার কখনওবা পুরনো কোনও ছবি আমাদের কষ্টও দেয়। সবই বদলে যায় সম্পর্কগুলির ভিত্তিতে। 

সম্প্রতি, সইফ আলি খান ও অমৃতা সিংয়ের সঙ্গে সারা আলি খানের পুরনো একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিটিতে পাতৌদি প্রাসাদে মা অমৃতা ও বাবা সইফ আলি খানের সঙ্গে দেখা যাচ্ছে ছোট্ট সারাকে। তখনও সইফ ও অমৃতার সম্পর্কে ভাঙন ধরেনি। তাঁদের বিবাহ-বিচ্ছেদ তখনও হয়নি। ছবিতে সারাকে মা ও বাবার সঙ্গে বেশ হাসি-খুশি দেখাচ্ছে। অথচ সময়ের বদলে মেয়ে সারার সঙ্গে সইফের সম্পর্ক এখনও ভালো থাকলেও অমৃতার সঙ্গে দূরত্ব বেড়েছে অনেকটাই।

আরও পড়ুন-হৃত্বিক, তুষার, একতা, টুইঙ্কেল ও রীনাকে এই ছবিতে চিনতে পারছেন?

 

 

অন্যদিকে সোশ্যাল সাইটে উঠে এসেছে আরও একটি ছবি, যেটি অমৃতার সঙ্গে বিচ্ছেদের পর। ছবিটিতে, এক হাতে সেসময়ের বিদেশি প্রেমিকা রোসা ক্যাটালানোকে অন্যহাতে মেয়ে সারাকে ধরে থাকতে দেখা যাচ্ছে সইফকে।

 

 

যদিও একটি সাক্ষাৎকারে রোসা অভিযোগ করেছিলেন সইফ প্রথমে তাঁর কাছে প্রথম বিয়ে, বিচ্ছেদ ও সন্তানদের কথা লুকিয়ে গিয়েছিলেন। পরে ভারতে আসার পর তিনি তাঁদের কথা জানতে পারেন। যদিও সইফ-অমৃতার দুই সন্তান সারা ও ইব্রাহিমের সঙ্গে রোসার সম্পর্ক বেশ ভালো ছিল বলেই জানা যায়।

আরও পড়ুন-নতুন বাড়ি কিনেছেন, তাহলে পুরনো বাড়িটি কী করছেন শাহিদ, প্রিয়াঙ্কা?

.