Sanjay Dutt: শরীরে বাসা বেঁধেছে ক্যানসার, রিপোর্ট দেখে ঘণ্টার পর ঘণ্টা কেঁদেছিলেন সঞ্জয় দত্ত

'সে সময় ঘণ্টার পর ঘণ্টার শুধু কাঁদতাম আর ভাবতাম আমার অবর্তমানে কী হবে আমার স্ত্রী সন্তানের', বলেন সঞ্জয়।

Updated By: Apr 17, 2022, 09:42 PM IST
Sanjay Dutt: শরীরে বাসা বেঁধেছে ক্যানসার, রিপোর্ট দেখে ঘণ্টার পর ঘণ্টা কেঁদেছিলেন সঞ্জয় দত্ত

নিজস্ব প্রতিবেদন: কিছু বছর আগেই ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন সঞ্জয় দত্ত(Sanjay Dutt)। সে সময় করোনা অতিমারির লকডাউন চলছি। লকডাউনে যখন বিপর্যস্ত জনজীবন তখনই জীবনের কঠিন  সত্যের সম্মুখীন হন অভিনেতা। রিপোর্টে ধরা পড়ে যে শরীরে বাসা বেঁধেছে কঠিন মারণ রোগ। সঞ্জয়ের বোন প্রিয়া সেই খবর দাদাকে দিয়েছিল। ক্যানসারের কথা শুনে পায়ের তলা থেকে মাটি সরে যায় অভিনেতার। তাঁর পরিবার ও তাঁদের আগামী জীবনের কথা ভেবে ভেঙে পড়েন সঞ্জুবাবা। 

সে সময় ঘণ্টার পর ঘণ্টার শুধু কাঁদতাম আর ভাবতাম আমার অবর্তমানে কী হবে আমার স্ত্রী সন্তানের, বলেন সঞ্জয়। কিন্তু তিনি বুঝেছিলেন হেরে গেলে হবে না, এই যুদ্ধ তাঁকে জিততেই হবে। তাই তড়িঘড়ি চিকিৎসা শুরু করেন। কেমোথেরাপির অনেক সাইড এফেক্টের কথা অভিনেতাকে তাঁর ডাক্তার বলেছিলেন কিনতু সঞ্জয় বলেছিলেন যে তিনি সব বাধা পার করবেন। 

২০২০ সালে ৪ অগাস্ট ফুসফুসে ক্যানসার ধরা পড়ে সঞ্জয় দতের। তার কিছুদিন পরেই সোশ্যাল মিডিয়ায় সঞ্জয় সোশ্যাল মিডিয়ায়(Social Media) লিখেছিলেন,'গত কিছু সপ্তাহ তাঁর ও তাঁর পরিবারের জন্য় খুব কঠিন সময় ছিল। কিন্তু ঐ যে কথায় আছে ভগবান সবসময় শক্তিশালী সেনাকেই কঠিন যুদ্ধের সম্মুখীন করেন। আজ আমার সন্তানদের জন্মদিনে আমি সেই যুদ্ধে জয়লাভ করলাম।'

আরও পড়ুন: Ulot Puran: জীবনে উলট পুরাণ! আশ্চর্য ওষুধ খেয়ে যৌবন ফিরে পেল বৃদ্ধ দম্পতি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.