ফের ১৪ দিনের প্যারোলের আবেদন মুন্না ভাইয়ের, কারণ কি 'পিকে'-র প্রচার, উঠছে প্রশ্ন

ফের ১৪ দিনের প্যারোলে মুক্তির আবেদন করলেন সঞ্জয় দত্ত। ১৯৯৩ সালের মুম্বই বিস্ফোরণ মামলায় অবৈধ অস্ত্র রাখার অপরাধে পুণের ইয়ারওড়া জেলে সাজা কাটাচ্ছেন ৫৩ বছরের এই বলিউডি তারকা। এরআগে ২০১৩ সালের অক্টোবরে শারীরীক অসুস্থতার কারণে গোটা একমাস প্যারোলে মুক্ত ছিলেন তিনি। সঞ্জয়ের স্ত্রী অসুস্থ হওয়ার পর প্যারোলের মেয়াদ আরও বাড়ানো হয়।

Updated By: Dec 4, 2014, 03:17 PM IST
ফের ১৪ দিনের প্যারোলের আবেদন মুন্না ভাইয়ের, কারণ কি 'পিকে'-র প্রচার, উঠছে প্রশ্ন

পুণে: ফের ১৪ দিনের প্যারোলে মুক্তির আবেদন করলেন সঞ্জয় দত্ত। ১৯৯৩ সালের মুম্বই বিস্ফোরণ মামলায় অবৈধ অস্ত্র রাখার অপরাধে পুণের ইয়ারওড়া জেলে সাজা কাটাচ্ছেন ৫৩ বছরের এই বলিউডি তারকা। এরআগে ২০১৩ সালের অক্টোবরে শারীরীক অসুস্থতার কারণে গোটা একমাস প্যারোলে মুক্ত ছিলেন তিনি। সঞ্জয়ের স্ত্রী অসুস্থ হওয়ার পর প্যারোলের মেয়াদ আরও বাড়ানো হয়।

এর আগে সঞ্জয়ের এত দীর্ঘদিনের প্যারোলে মুক্তির ঘটনাকে কেন্দ্র করে বিতর্কের ঝড় ওঠে। তবে এই বার কেন কিন্তু ১৪ দিনের প্যারোলে মুক্তির আবেদন করেছেন তা অজানা।

সঞ্জয়ের আসন্ন সিনেমা 'পিকে'-এর জন্য জেলের মধ্যেই স্পেশাল স্ক্রিনিং-এর ব্যবস্থাও করা হয়েছিল।

অনুমান করা হচ্ছে সঞ্জয়ের আসন্ন সিনেমা পিকে'-এর প্রচারের জন্যই প্যারোলের আবেদন করেছেন সঞ্জয়। চলতি মাসের ১৯ তারিখ মুক্তি পাচ্ছে রাজু হিরানির 'পিকে'। নাম ভূমিকায় আমির খান। সঙ্গে সঞ্জয়ের সঙ্গেই আছেন অনুষ্কা শর্মা, সুশান্ত সিং রাজপুত।

মূলত আমির খানের উদ্যোগেই সঞ্জয়ের জন্য জন্য জেলের মধ্যেই স্পেশাল স্ক্রিনিং-এর ব্যবস্থাও করা হয়েছিল।

টিনসেল টাউনে আরও একটি গুঞ্জন মুন্না ভাই সিরিজের থার্ড পার্টের প্যারোলের আবেদন করেছেন সঞ্জয়। জেলে যাওয়ার পর আটকে আছে এই সিনেমার কাজও।

অনেকে আবার বলছেন সঞ্জয় দত্তের বায়োপিক বানাতে চান তাঁর ঘনিষ্ট বন্ধু রাজু হিরানি। সেই কাজে সাহায্য করতেও প্যারোলে মুক্তির আবেদন করেছেন মুন্না ভাই।

তবে, সঞ্জয়ের আবেদন গ্রাহ্য হবে কিনা সে বিষইয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

 

.