Feluda, Hatyapuri: ফেলুদা ঘুরছেন প্রযোজকের খোঁজে! হত্যাপুরীর রহস্য ভেদ হবে কি এই বছর?

সন্দীপ রায়ের (Sandip Ray) আগামী ফেলুদা কে হবেন, সেই খবর প্রথম দর্শককে জানিয়েছিল জি ২৪ ঘণ্টা (ZEE 24 Ghanta)। ইন্দ্রনীল সেনগুপ্তই (Indraneil Sengupta) হতে চলেছেন নতুন প্রদোষ মিত্তির (Pradosh Chandra Mitter)। আর এই ছবির কাস্টিং নিয়েই এখন যত সমস্যা।

Updated By: May 18, 2022, 10:24 PM IST
Feluda, Hatyapuri: ফেলুদা ঘুরছেন প্রযোজকের খোঁজে! হত্যাপুরীর রহস্য ভেদ হবে কি এই বছর?
ফেলুদা ঘুরছেন প্রযোজকের খোঁজে! হত্যাপুরীর রহস্য ভেদ হবে কি এই বছর ?

দেবপ্রিয় দত্ত মজুমদার: টলিপাড়ায় এই মুহূর্তে সবচেয়ে চর্চার বিষয় এটাই। কাস্টিং নিয়ে মতানৈক্যের জেরে এসভিএফ (SVF) সরে আসার পর নতুন প্রযোজক কে হবেন তা নিয়ে কৌতূহলের শেষ নেই ফেলুদা (Feluda Fans) ভক্তদের। নতুন প্রযোজকের খোঁজে অনেকের সঙ্গেই ইতিমধ্যে কথা বলেছেন পরিচালক। খুব তাড়াতাড়ি সামনে আসবে নতুন প্রযোজকের পরিচয়।

সন্দীপ রায়ের (Sandip Ray) আগামী ফেলুদা কে হবেন, সেই খবর প্রথম দর্শককে জানিয়েছিল জি ২৪ ঘণ্টা (ZEE 24 Ghanta)। ইন্দ্রনীল সেনগুপ্তই ( Indraneil Sengupta) হতে চলেছেন নতুন প্রদোষ মিত্তির (Pradosh Chandra Mitter)। আর এই ছবির কাস্টিং নিয়েই এখন যত সমস্যা। ফেলুদার ভূমিকায় ইন্দ্রনীল ও জটায়ুর ভূমিকায় পরিচালক-অভিনেতা অভিজিৎ গুহ (Abhijeet Guha) পরিচালকের পছন্দের। তবে প্রযোজনা সংস্থা এসভিএফ-এর দাবি ছিল এই কাস্টিং নিয়ে প্রায় আড়াই কোটি টাকার লগ্নি করা অত্যন্ত ঝুঁকিপূর্ণ হয়ে যাবে। ফেলুদার চরিত্রে তাদের পছন্দ ছিল আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। জটায়ুর ভূমিকায় অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakraborty)। সূত্রের খবর, সন্দীপ রায় 'হত্যাপুরী'র (Hatyapuri) প্রযোজনার প্রস্তাব নিয়ে পৌঁছে গিয়েছিলেন সুরিন্দর ফিল্মসের (Surinder Films) কাছেও। ইন্দ্রনীল সেনগুপ্ত ও অভিজিত্‍ গুহকে নিয়ে ফেলুদার নতুন ছবি করতে আগ্রহী হননি তারাও। 

প্রযোজক প্রমোদ চক্রবর্তীর ভাইপো 'হত্যাপুরী'র প্রযোজনা করতে পারেন সেই খবরও সামনে এসেছে। যদিএ জি ২৪ ঘণ্টা থেকে সত্যজিত পুত্রের সঙ্গে এই ব্যাপারে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন এখনও নতুন প্রযোজক চূড়ান্ত হয়নি। বিভিন্ন প্রযোজকদের সঙ্গে তাঁর কথা চলছে। তিনি আশাবাদী, এই মাসেই সামনে আনতে পারবেন নতুন প্রযোজকের নাম। সন্দীপ রায় জানিয়েছেন, এই কাস্টিং নিয়েই হবে ফেলুদার ছবি। এই বছরেই শুটিং শেষ করে ডিসেম্বরেই হত্যাপুরীর রহস্য উন্মোচন করতে চান সন্দীপ।

.