Sandhya Roy: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সন্ধ্যা রায়, এখন কেমন আছেন অভিনেত্রী?

Sandhya Roy Hospitalised: সোমবার তথা ১৫ জুন সকাল থেকে বর্ষীয়ান এই অভিনেত্রীর বুকে একটু অস্বস্তি হতে শুরু করে। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয় শহরের এক নামী বেসরকারি হাসপাতালে। তাঁর চিকিৎসার জন্য তিন সদস্যের একটি মেডিক্যাল টিম গঠন করা হয়েছিল। করা হয় নান পরীক্ষাও। এখন কেমন আছেন ৭৯ বছর বয়সী অভিনেত্রী?

Updated By: Jun 21, 2024, 07:28 PM IST
Sandhya Roy: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সন্ধ্যা রায়, এখন কেমন আছেন অভিনেত্রী?

মৌমিতা চক্রবর্তী: আচমকাই অসুস্থ হয়ে গত ১৫ জুন শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়। জানা যায় যে আচমকা বক ধড়ফড়ানি, অস্বস্তি হতে থাকে ৭৯ বছর বয়সী অভিনেত্রীর। তখনই তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। আপাতত তিনি স্থিতিশীল এবং প্রায় পুরোপুরি সুস্থ। তাই শুক্রবার তথা ২১ জুন হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সন্ধ্যা রায়। 

আরও পড়ুন- Swastika Mukherjee | Silajit : শিলাজিতের 'ঝিন্টি' তবে স্বস্তিকা! X=প্রেম ধরে নিয়ে কষব?

জানা গিয়েছে, সোমবার সকাল থেকে বর্ষীয়ান এই অভিনেত্রীর বুকে একটু অস্বস্তি হতে শুরু করে। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয়। হাসপাতালের তরফে একটি বিবৃতি জারি করে জানানো হয় যে এখন পুরোপুরি স্থিতিশীল অভিনেত্রী। তাঁর চিকিৎসার জন্য তিন সদস্যের একটি মেডিক্যাল টিম গঠন করা হয়েছিল। ভর্তি হওয়ার পর থেকে অভিনেত্রীর ইসিজি করা হয়েছে, ইকোকার্ডিওগ্রাফি, ২৪ ঘন্টা-হোল্টার পর্যবেক্ষণ এবং প্রাসঙ্গিক রক্ত ​​পরীক্ষা করা হয়েছে। আপাতত তিনি সুস্থ। আজই হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অভিনেত্রী। 

মাত্র ১৬ বছর বয়সে রুপোলি জগতে পা রাখেন তিনি। তাঁর প্রথম ছবি 'মামলার ফল' (১৯৫৭)। 'পাশের বাড়ির মেয়ে'র একটি ইমেজ নিয়ে তিনি দর্শকের মনে ছাপ ফেলেছিলেন। 'মায়ামৃগ' তাঁর কেরিয়ারে প্রথম ব্লকব্লাস্টার। খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তার শিখরে উঠে যান তিনি। প্রায় তিন দশক ধরে বাংলা সিনেমায় দাপিয়ে অভিনয় করেছেন সন্ধ্যা। ‘পলাতক’, ‘ভ্রান্তিবিলাস’, 'আলোর পিপাসা', ‘বাঘিনী’, ‘শ্রীমান পৃথ্বীরাজ’, 'ফুলেশ্বরী'-র মতো অনেক ছবিতে নজর কেড়েছেন তিনি।

আরও পড়ুন- Shatrughan Sinha | Sonakshi-Zaheer Wedding: বিতর্কে জল ঢেলে হবু জামাই জাহিরের পাশে শত্রুঘ্ন, ভাইরাল ভিডিয়ো...

অভিনয়ের পাশাপাশি রাজনীতির ময়দানেও সমান সফল তিনি, ২০১৪ সালে তৃণমূল কংগ্রেসের টিকিতে মেদিনীপুর কেন্দ্র থেকে নির্বাচন লড়ে সাংসদ নির্বাচিত হয়েছিলেন। তবে ২০১৯-এর নির্বাচনে বয়সজনিত কারণে নিজেই সরে দাঁড়ান বর্ষীয়ান অভিনেত্রী। ২০২১ সালে করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেত্রী। ২০২২ সালের জুলাই মাসে স্বামী তরুণ মজুমদারকে হারান অভিনেত্রী। ১৯৬৭ সালে বিখ্যাত পরিচালক তরুণ মজুমদারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিনি। দীর্ঘদিন একসঙ্গে না থাকলেও কাগজে কলমে আলাদা হননি তাঁরা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.