Swastika Mukherjee | Silajit : শিলাজিতের 'ঝিন্টি' তবে স্বস্তিকা! X=প্রেম ধরে নিয়ে কষব?

Silajit | Swastika Mukherjee: গিটার হাতে গান ধরেছেন শিলাজিৎ আর তাঁর দিকে মুগ্ধ নয়নে চেয়ে বাংলার অন্যতম সেরা অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়, যিনি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চিতও বটে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিয়ো থেকে জল্পনা তুঙ্গে যে একে অপরের প্রেমে পড়েছেন শিলাজিৎ ও স্বস্তিকা, সত্যিই কি তাই? 

Updated By: Jun 21, 2024, 06:20 PM IST
Swastika Mukherjee | Silajit : শিলাজিতের 'ঝিন্টি' তবে স্বস্তিকা! X=প্রেম ধরে নিয়ে কষব?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) প্রেমে পড়েছেন শিলাজিৎ (Silajit) ? টলিউডের অন্দরে জোর গুঞ্জন। ঘরোয়া পার্টিতে একসঙ্গে সময় কাটাচ্ছেন, মুগ্ধ হয়ে শিলাজিতের গান শুনছেন স্বস্তিকা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো (Viral Video), শেয়ার করেছিলেন স্বস্তিকা নিজেই। সম্প্রতি সেই বিষয়ে মুখ খুলেছেন গায়ক অভিনেতা। 

আরও পড়ুন- Shatrughan Sinha | Sonakshi-Zaheer Wedding: বিতর্কে জল ঢেলে হবু জামাই জাহিরের পাশে শত্রুঘ্ন, ভাইরাল ভিডিয়ো...

স্বস্তিকার সঙ্গে আগেই পরিচয় ছিল শিলাজিতের। ১২ বছর পর নাকি হঠাৎ যোগাযোগ হয় তাঁদের। এমনকী স্বস্তিকার সঙ্গে দেখা করার জন্য নাকি নিজের সাধের দাড়িটাও কেটে ফেলেছেন গায়ক। সংবাদমাধ্যমে শিলাজিৎ বলেন, 'আমার কথায় অনেকের মন খারাপ হবে, হিংসেও হতে পারে, দুঃখ পাবে, আমার দাড়িটাও দুঃখ পেয়েছে, দাড়িটা বড় করবো ভেবেছিলাম, খুব সাধের দাড়ি ছিল আমার। কিন্তু দাড়ি না কাটলে ভেবলি (স্বস্তিকার ডাকনাম) বলেছিল আমার সঙ্গে দেখা করবে না। তাই আর কী করবো, কেটে ফেললাম দাড়ি।'

 

‘অযোগ্য’ সিনেমার প্রিমিয়ারে হাজির হয়ে এই নিয়ে কথা বলেন শিলাজিৎ। গায়ক অভিনেতা বলেন, ‘স্বস্তিকার সঙ্গে যখন আমার প্রথম আলাপ, তখন স্বস্তিকা অনেক ছোট ছিল। আমিও ছিলাম। যদিও আমি অতটাও ছোট ছিলাম না, তখন আমার প্রায় ৪০ বছর বয়স হয়ে গিয়েছে, স্বস্তিকা সেটা বিশ্বাস করেনি, বুঝতেও পারেনি। এতদিন পর স্বস্তিকার সঙ্গে যোগাযোগ নিয়ে অনেকে অনেক কথা বলবে। তবে আমি একটা কথা পরিষ্কারভাবে বলতে চাই, এই যে এতদিন পর ও আমাকে বলতে পারছে, ‘দাড়িটা কাটতে হবে, না হলে আমি দেখা করব না।’ সেটা থেকে বুঝতে হবে, প্রেম হলে এটা কতদিন টিকত আমি জানি না। কিন্তু এটা ভালোবাসা ছাড়া সম্ভব না, বন্ধুত্ব ছাড়া সম্ভব না। এই বন্ধুত্বটা আমাদের আছে, সেটা তখনো ছিল এখনো আছে। তবে আমরা একে অপরকে নিয়ে কেউ পজেসিভ নই, বন্ধুর মত থাকি, কথা বলি। 

আরও পড়ুন- Sania Mirza-Mohammed Shami Marriage: মহম্মদ শামিকে বিয়ে করছেন সানিয়া মির্জা? মুখ খুললেন টেনিস তারকার বাবা...

স্বস্তিকা যা অ্যাচিভ করেছেন, তা নিয়ে গর্বিত শিলাজিৎ। তিনি বলেন, 'স্বস্তিকাকে নিয়ে আমার মনে হয়, স্বস্তিকা এত স্ট্রাগল করে যেখানে পৌঁছেছে সেটা সত্যিই প্রশংসনীয়। ও এত ভাল সুন্দর ট্যালেন্টেড একজন অভিনেত্রী , কিন্তু মনে হয় ওঁর কপালটা খারাপ কিছু কিছু ক্ষেত্রে, কারণটা বলবো না। নিজের কাজের জায়গায় সবকিছু ঠিক করেছে, কিন্তু আমার মনে হয়, আরও ভাল একটা জীবন ওঁর প্রাপ্য ছিল'। আপাতত তাঁদের বন্ধুত্ব, সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.