শাশুড়ি মায়ের সঙ্গে মিলে জমিয়ে হিপহপ নাচলেন সমীরা রেড্ডি

সমীরাকে পাশে দাঁড় করিয়ে রেখে হিপহপে রীতিমত টক্কর দিলেন তাঁর শাশুড়ি মা মঞ্জরি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 12, 2020, 06:23 PM IST
শাশুড়ি মায়ের সঙ্গে মিলে জমিয়ে হিপহপ নাচলেন সমীরা রেড্ডি

নিজস্ব প্রতিবেদন : আয়নার সামনে দাঁড়িয়ে হিপহপ নাচছেন সমীরা রেড্ডি। আর সামনে মোবাইল নিয়ে দাঁড়িয়ে সেটিই আরচোখে দেখছেন তাঁর শাশুড়িমা মঞ্জরি ভারদে। তবে এরপর যেটা হল, সেটাই হল আসল আলোচ্য বিষয়। সমীরাকে পাশে দাঁড় করিয়ে রেখে হিপহপে রীতিমত টক্কর দিলেন তাঁর শাশুড়ি মা মঞ্জরি।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী সমীরা রেড্ডি। বিষয়টা হল ফ্লিপ দ্যা সুইচ চ্যালেন্জ। যে চ্যালেঞ্জে অংশগ্রহণের জন্য একজন সঙ্গীর প্রয়োজন হয়। সমীরা তাঁর শাশুড়ি মায়ের সঙ্গে জুটি বেঁধে এই ফ্লিপ দ্যা সুইচ চ্যালেঞ্জে অংশ নিয়েছেন। তবে এই চ্যালেঞ্জে কোনও ভারতীয়কে সেভাবে অংশ নিতে দেখা যায় না। তবে সমীরা ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশানে লিখেছেন, এটা ভারতীয় এডিশন।

আরও পড়ুন-সৃজিতের সঙ্গে থাকতে ভারতীয় নাগরিকত্ব নেবেন? মিথিলা বললেন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ফ্লিপ দ্যা সুইচ চ্যালেঞ্জে তাঁর সঙ্গে যোগ দেওয়ায় শাশুড়িমাকে ধন্যবাদও জানিয়েছেন সমীরা রেড্ডি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, গতবছর দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন অভিনেত্রী সমীরা রেড্ডি। মেয়ের নাম রেখেছেন নাইরা। আবার প্রথমবার মা হওয়ার পর তিনি কীভাবে মানসিক অবসাদে ভুগছিলেন সম্প্রতি সেকথাও সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন সমীরা। তিনি বলেছেন, ''২০১৫ সালে যখন হংস জন্মালো আমি তখন ওর থেকে বিচ্ছন্ন হয়ে গিয়েছিলাম। আমি বুঝতেই পারছিলাম না ও কে? আমি ওকে আমার স্বামীর কাছে সঁপে দিয়েছিলাম। আমি খুব একটা ভালো বোধ করছিলাম না। এটা খুবই খারাপ ব্যাপার ছিল। তবে আজ আমি সেই বিষয়টা থেকে বেরিয়ে এসেছি। সেসময় ঠিক কী হচ্ছে, সেটা বুঝতেই আমার এক সপ্তাহ সময় লেগে গিয়েছিল। আমার ওজন ৭২ থেকে বেড়ে ১০৫ কেজি হয়ে গিয়েছিল। আর তাই আমি যখন ওকে জন্মদিলাম, আমি অবসাদে ডুবে গিয়েছিলাম। আমি সিজারিয়ান ডেলিভারি হয়েছিল। যদিও আমার স্বামী আমায় বারবার বুঝিয়েছিল, আমি ভীষণই সুন্দর। আমি ওকে ধন্যবাদ জানিয়ে বলেছিলাম, তুমি নিশ্চয় মিথ্যা বলছ।... আমর সেকারণে আমি আজ এই বিষয়টা সকলের সামনে তুলে ধরতে চাই।''

সম্প্রতি 'বডি শেমিং'  নিয়ে মুখ খুলে অনেক কথা  বলেন সমীরা রেড্ডি। প্রসঙ্গত, বহুদিন হল বলিউডের ছবি থেকে বেশ দূরেই রয়েছেন সমীরা রেড্ডি। 

আরো পড়ুন-'একাত্তর'এর প্রকৃত সত্য তুলে ধরতেই পাক সাংবাদিক আমি: রাফিয়াত রশিদ মিথিলা

.