Samantha Ruth Prabhu: 'তুমি অসুখী দাম্পত্যের কারণ', করণের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সামান্থার

করণের কাছে প্রথমবার নিজের বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

Updated By: Jul 2, 2022, 05:57 PM IST
Samantha Ruth Prabhu: 'তুমি অসুখী দাম্পত্যের কারণ', করণের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সামান্থার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই নাগা চৈতন্যের(Naga Chaitanya) সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন সামান্থা রুথ প্রভু(Samantha Ruth Prabhu)। কেন বিচ্ছেদের পথে হাঁটলেন নায়িকা, সে কথা খোলসা করেননি দুজনের কেউই। এবার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সামান্থা। 

শুরু হচ্ছে করণ জোহরের(Karan Johar) অন্যতম চর্চ্চিত টক শো 'কফি উইথ করণ'(Koffee With Karan)। বলিউডের প্রায় সমস্ত সেলিব্রিটিরাই কোনও না কোনও সিজনে এই টক শোয়ে হাজির হয়েছেন। এবারও তার অন্যথা হবে না। নয়া সিজনে একটি এপিসোডে করণের অতিথি হিসাবে উপস্থিত হয়েছেন সামান্থা রুথ প্রভু। করণের কাছে প্রথমবার নিজের বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। সামান্থার সঙ্গে সেই এপিসোডে হাজির ছিলেন অক্ষয় কুমারও।

শনিবার করণ জোহর নিজেই পোস্ট করেছেন এই সিজনের প্রথম প্রোমো। সেখানে দেখা যাচ্ছে এবার করণের কাউচে অক্ষয় কুমার ও সামান্থা রুথ প্রভু ছাড়াও হাজির আলিয়া ভাট, রণবীর সিং, অনিল কাপুর, বরুণ ধাওয়ান, শাহিদ কাপুর, কিয়ারা আদবানী, জাহ্নবী কাপুর, সারা আলি খান, বিজয় দেবেরাকোন্ডা, অনন্যা পাণ্ডে, টাইগার শ্রফ ও কৃতি স্যানন। প্রোমোতেই উঠে এসেছে নানা বিতর্কিত তথ্য। তার মধ্যে যে বক্তব্য নিয়ে ইতিমধ্যেই তোলপাড় শুরু হয়েছে, তা হল বিয়ে নিয়ে সামান্থার মন্তব্য। অভিনেত্রী বিচ্ছেদেক কারণ হিসাবে দায়ী করেন করণ জোহরকে। তিনি করণকে সরাসরি বলেন, 'তুমি অসুখী দাম্পত্যের কারণ। তুমি জীবনকে কেথ্রিজি-র মতো করে পর্দায় তুলে ধরো। কিন্তু বাস্তবে তা কেজিএফ।' সামান্থার বক্তব্য শুনে কার্যত বাকরুদ্ধ করণ জোহর।  

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

আরও পড়ুন: Mirzapur Season 3: কবে আসছে 'মির্জাপুর থ্রি',খবর ফাঁস করলেন শ্বেতা ত্রিপাঠী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.