South Indian Actress: সামান্থা থেকে সাই পল্লবী, বলিউডে ডেবিউয়ের অপেক্ষায় ৫ দক্ষিণী নায়িকা

বলিউডে ডেবিউয়ের অপেক্ষায় একাধিক জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী

Updated By: Jul 19, 2022, 09:37 PM IST
South Indian Actress: সামান্থা থেকে সাই পল্লবী, বলিউডে ডেবিউয়ের অপেক্ষায় ৫ দক্ষিণী নায়িকা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডকে রীতিমতো গোল দিচ্ছে দক্ষিণী ছবি। ব্যবসার নিরিখে হোক বা জনপ্রিয়তার নিরিখে তাঁরা ধরাছোঁয়ার বাইরে। একে একে বলিউডে ডেবিউ করছেন দক্ষিণী ছবির অভিনেত্রীরা।

সেই তালিকায় প্রথম নাম নয়নতারা। শাহরুখের বিপরীতে বলিউডে ডেবিউ করতে চলেছেন নায়িকা। পরিচালক অ্যাটলির ছবি জওয়ানে মুখ্য চরিত্রে নয়নতারা। 

সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে বলিউডে ডেবিউ করছেন রশ্মিকা মন্দানা। ছবির নাম মিশন মজনু। তবে এখানেই শেয় নয়, তাঁর ঝুলিতে রয়েছে আরও বেশ কয়েকটি ছবি, তারমধ্যে একটি ছবিতে তিনি স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ বচ্চন ও রণবীর কাপুরের সঙ্গে।

বলিউডে ডেবিউ করতে চলেছেন সামান্থা রুথ প্রভু, ইতিমধ্যেই তিনি বিটাউনের সেনসেশন। তবে কোন ছবিতে তাঁকে দেখা যাবে এখনও তা নিশ্চিত নয়। আগামী মাসে মুক্তি পেতে চলেছে তাঁর দক্ষিণী ছবি 'যশোদা'।

এই তালিকায় অন্য়তম নাম সাই পল্লবী। খুব শীঘ্রই বলিউডে পা রাখছেন এই জনপ্রিয় অভিনেত্রী। তবে ছবি নয়, একটি হিন্দি ওয়েবসিরিজে দেখা যাবে তাঁকে। 

সিদ্ধার্থ মালহোত্রার হাত ধরে বলিউডে ডেবিউ করতে চলেছেন রাশি খান্না। অ্যাকশন থ্রিলার যোদ্ধায় দেখা যাবে তাঁকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.