Samantha Ruth Prabhu: খোরপোষ দূরঅস্ত, নাগা চৈতন্যকে বিয়ের শাড়িও ফেরত দিয়ে দিয়েছেন সামান্থা!

গত বছরই নিজেদের চার বছরের বৈবাহিক সম্পর্কে ইতি টানেন সামান্থা(samantha Ruth Prabhu) ও নাগা চৈতন্য(Naga Chaitanya)। সোশ্যাল মিডিয়ায় একটি যৌথ বিবৃতি দিয়ে বিচ্ছেদের ঘোষণা করেছিলেন তাঁরা। 

Updated By: Mar 9, 2022, 06:37 PM IST
Samantha Ruth Prabhu: খোরপোষ দূরঅস্ত, নাগা চৈতন্যকে বিয়ের শাড়িও ফেরত দিয়ে দিয়েছেন সামান্থা!

নিজস্ব প্রতিবেদন: গত বছর অক্টোবর মাসে বিচ্ছেদ ঘোষণা করেন নাগা চৈতন্য(Naga Chaitanya) ও সামান্থা প্রভু(Samantha Prabhu)। তাঁদের বিচ্ছেদ শুনে মন ভাঙে ফ্যানেদের। বিবাহ বিচ্ছেদের পরে শোনা যায় যে বিশাল অঙ্কের খোরপোষ দাবি করেছেন নায়িকা। কিন্তু খোরপোষ তো দূরের কথা, বিয়ের শাড়িটাও নাগা চৈতন্যকে ফেরত দিয়েছেন সামান্থা। 

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী বিয়েতে সামান্থা যে শাড়িটি পরেছিলেন সেটি আসলে নাগার্জুনের(Nagarjun) মা অর্থাৎ নাগা চৈতন্যের ঠাকুমার। ২০১৭ সালে গোয়ায় সাত পাকে বাঁধা পড়েছিলেন তাঁরা। বিয়েতে ঠাকুমার শাড়ি পরার সিদ্ধান্তে খুশি হয়েছিল গোটা নাগা পরিবার। তাই বিয়ে ভাঙার পরেই সেই বিয়ের শাড়ি নাগা চৈতন্যকে ফেরত দিয়ে দিয়েছেন সামান্থা। ঘনিষ্ঠদের কথা অনুযায়ী নাগা ও তাঁর পরিবারের কোন স্মৃতিচিহ্ন নিজের কাছে রাখতে চান না নায়িকা। 

গত বছরই নিজেদের চার বছরের বৈবাহিক সম্পর্কে ইতি টানেন সামান্থা ও নাগা চৈতন্য। সোশ্যাল মিডিয়ায় একটি যৌথ বিবৃতি দিয়ে বিচ্ছেদের ঘোষণা করেছিলেন তাঁরা। সেখানেই তাঁরা লেখেন তাঁদের দীর্ঘ দশ বছরের বন্ধুত্বই ছিল তাঁদের সম্পর্কের ভিত। কিন্তু সেই সম্পর্ক থেকে এবার মুক্তি ছান দুজনেই। এরপর শোনা যায় যে নাগা চৈতন্য খোরপোষ হিসাবে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন সামান্থাকে। কিন্তু সেই টাকাও নিতে অস্বীকার করেন নায়িকা। 

আরও পড়ুন: Amitabh Bachchan: রেগে আগুন অমিতাভ, ভাঙচুর করলেন অফিসে, কী কারণ চটেছেন বিগ বি?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.