Amitabh Bachchan: রেগে আগুন অমিতাভ, ভাঙচুর করলেন অফিসে, কী কারণে চটেছেন বিগ বি?

একটি ভিডিও পোস্ট করেছেন অমিতাভ বচ্চন। সেখানে দেখা যাচ্ছে একটি অফিসে নির্বিচারে ভাঙচুর চালাচ্ছে অমিতাভ। অফিসটি একটি এডুকেশন সেন্টারের। হঠাৎ তাঁদের উপর কেন চটেছেন অমিতাভ?

Updated By: Mar 9, 2022, 06:39 PM IST
Amitabh Bachchan: রেগে আগুন অমিতাভ, ভাঙচুর করলেন অফিসে, কী কারণে চটেছেন বিগ বি?

নিজস্ব প্রতিবেদন: সাতের দশকে বলিউডের অ্যাংরি ম্যান অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)। একের পর এক ছবিতে তাঁর এই ইমেজই তাঁকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছিল। কিন্তু বিগত কয়েক বছরে পর্দায় বদলেছে অমিতাভের সেই ইমেজ। বলিউডের(Bollywood) দ্বিতীয় ইনিংসে নিজের ইমেজ পুরোপুরি বদলে ফেলেছেন বিগ বি(Big B)। কিন্তু এরই মাঝে আবার অ্যাংরি ম্যান ইমেজে হাজির হলেন তিনি, তবে এবার কোন সিনেমায় নয়। 

ইনস্টাগ্রামে(Instagram) একটি ভিডিও পোস্ট করেছেন অমিতাভ বচ্চন। সেখানে দেখা যাচ্ছে একটি অফিসে নির্বিচারে ভাঙচুর চালাচ্ছে অমিতাভ। অফিসটি একটি এডুকেশন সেন্টারের। হঠাৎ তাঁদের উপর কেন চটেছেন অমিতাভ?ভিডিও পোস্ট করে মেগাস্টার লেখেন যে, সেদিন অফিসে অনেক ভাঙচুর করে ফেলেছি। আপনারা বলতে পারবেন কী কারণে আমি এতো রেগে গিয়েছিলাম। কিছুদিন আগেই তিনি বলেছিলেন যে ৫৩ বছর পর ৮০ বছর বয়সে পুরনো ইমেজে ফিরছেন তিনি। 

ফ্যানেরা ইতিমধ্যেই অনুমান করতে শুরু করেছেন যে ঠিক কী কারণে ঐ এডুকেশন সেন্টারের অফিস ভাঙচুর করেছেন তিনি? এক ফ্যান লিখেছেন, নিজের সময়ে বিদেশে পড়াশোনা করার সময় সুযোগ পাননি তাই চটেছেন তিনি। অন্য একজন লেখেন, এই বিজ্ঞাপনের জন্য যে টাকা পাওয়ার কথা ছিল তা পাননি বলেই রেগে আগুন বিগ বি। সবমিলিয়ে অমিতাভের এ হেন আচরণে হতবাক ফ্যানেরা। তবে সবটাই বিজ্ঞাপনের প্রচার। 

আরও পড়ুন: Bipasha Basu-Karan Singh Grover: মা হতে চলেছেন বিপাশা বসু! তারকা দম্পতির ঘনিষ্ঠ বন্ধু ফাঁস করলেন খবর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.