Samantha Ruth Prabhu: ‘আমি এখনও জীবিত, মরে যাইনি’, অসুস্থতার ভুয়ো খবরে বিরক্ত সামান্থা

Samantha Ruth Prabhu: কিছুদিন আগেই নিজের অসুস্থতার কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সামান্থা। সেই অসুখের বেশ কয়েকটি আর্টিকেল দেখে কার্যত বিরক্ত অভিনেত্রী। সোমবার ছবির প্রচারে সেই ক্ষোভই উগরে দিলেন তিনি। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 8, 2022, 01:19 PM IST
Samantha Ruth Prabhu: ‘আমি এখনও জীবিত, মরে যাইনি’, অসুস্থতার ভুয়ো খবরে বিরক্ত সামান্থা

Samantha Ruth Prabhu, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে ভারতের অন্যতম জনপ্রিয় তারকা সামান্থা রুথ প্রভু। দক্ষিণী ছবির বাউন্ডারি ক্রস করে তিনি এখন প্যান ইন্ডিয়া স্টার। মনোজ বাজপেয়ীর সঙ্গে ফ্যামিলি ম্যান দ্বিতীয় সিজনে কার্যত সারা ভারতের দর্শকের নজরে আসেন এই পাওয়ার ফুল অভিনেত্রী। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর আগামী ছবি ‘যশোদা’র ট্রেলার। কিন্তু এরই মাঝে জানা যায় মায়োসাইটিসে আক্রান্ত সামান্থা। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই খবর জানান সামান্থা। তবে থেমে থাকার পাত্রী নন তিনি। সোমবার এক পোস্টে জানিয়েছেন তিনি অসুস্থতা থেকে সাময়িক সুস্থ হয়েই যশোদার প্রচারে নেমেছেন তিনি।

আরও পড়ুন- Prabhat Roy: ‘স্ত্রীয়ের মৃত্যুর পর দু-একজন বাদে ইন্ডাস্ট্রির কেউ খবর নেয়নি, সব অকৃতজ্ঞ!’

কীভাবে নিজের অসুস্থতার সঙ্গে লড়াই জারি রেখেছেন তা আগেও বিবরণ দিয়েছিলেন তিনি। কিন্তু তারপরেই তাঁর অসুস্থতা নিয়ে কিছু মিডিয়া এমন হেডলাইন করে যা দেখে মনে হয় তিনি মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে। সোমবার এক সাক্ষাৎকারে সামান্থা বলেন, ‘যখন পিছনে ফিরে তাকাই তখন মনে হয়, এই লড়াইটা কীভাবে পেরিয়ে এলাম। কারণ কিছু কিছু সময় মনে হত আর এক পা এগোনো সম্ভব নয়। তবে একটা জিনিস আমি পরিষ্কার করে বলতে চাই। আমি অনেক আর্টিকেল পড়েছি যেখানে লেখা আমার এই অসুখে আমার প্রাণ সংশয় আছে। যে স্টেজে আমি আছি, সেখানে মৃত্যুর আশঙ্কা নেই। এই মুহূর্তে আমি মরে যাইনি। আমার মনে হয় না এরকম হেডলাইনের দরকার ছিল।’

আরও পড়ুন- Kartik Aryan: শান্তশিষ্ট কার্তিক হঠাৎই হয়ে উঠলেন ভয়ানক!

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী লেখেন, ‘কিছু মাস আগেই আমার শরীরে একটি অটোইমিউন কন্ডিশন ধরা পড়ে, যার নাম মায়োসাইটিস। সুস্থ হওয়ার পরই আমি এই খবর জানাব আশা করেছিলাম। কিন্তু আমি যতটা সময় ভেবেছিলাম, সুস্থ হতে তার থেকে একটু বেশি সময় লাগবে। ধীরে ধীরে আমি বুঝতে পারছি যে, আমাদের সবসময় শক্তিশালী থাকার দরকার নেই। কখনও কখনও এই যে অসুবিধার সঙ্গে আমি লড়ছি, তারও দরকার আছে। চিকিৎসকেরা আত্মবিশ্বাসী যে আমি খুব তাড়াতাড়ি পুরোপুরি সুস্থ হয়ে উঠব। শারীরিকভাবে ও মানসিকভাবে ভালোদিন, খারাপদিন পার করে এসেছি। যখন মনে হচ্ছিল যে আর একদিনও আমি এই পরিস্থিতি সহ্য করতে পারব না, সেই সময়ও পেরিয়ে গেছে। এখন প্রতিদিন মনে হয়, সুস্থ হওয়ার দিকে আরও এক কদম এগোলাম। এটাও পার হয়ে যাবে।'

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে তাঁর আগামী ছবি ‘যশোদা’র ট্রেলার। স্যারোগেসি ও স্যারোগেট মায়েদের কেন্দ্র করে তৈরি কুচক্র নিয়ে লেখা এই ছবির চিত্রনাট্য। এক স্যারোগেট মায়ের চরিত্রে নামভূমিকায় দেখা যাবে সামান্থাকে। ছবির ট্রেলারে এক শান্ত হবু মা রূপে তিনি ধরা দিয়েছেন আবার অ্যাকশন করতেও দেখা গেছে সামান্থাকে। আগামী ১১ নভেম্বর বড়পর্দায় মুক্তি পাবে ‘যশোদা’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.