নাগা চৈতন্য ও সামান্থার 'রূপকথা'র সেই বিয়ের এই ভিডিওটি দেখেছেন?

গত অক্টোবরেই সাত পাকে বাঁধা পড়েছেন দক্ষিণী সুপারস্টার নাগার্জুনেরর ছেলে নাগা চৈতন্য ও অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গোয়ায় ঘটা করে হয়েছিল বিয়ের অনুষ্ঠান। প্রি-ওয়েডিং ফটোশ্যুট থেকে বিয়ে, রিসেপশন নাগা চৈতন্য ও সামান্থার সব ছবিই ভাইরাল হয়। 

Updated By: Jun 10, 2018, 06:17 PM IST
নাগা চৈতন্য ও সামান্থার 'রূপকথা'র সেই বিয়ের এই ভিডিওটি দেখেছেন?

নিজস্ব প্রতিবেদন : গত অক্টোবরেই সাত পাকে বাঁধা পড়েছেন দক্ষিণী সুপারস্টার নাগার্জুনেরর ছেলে নাগা চৈতন্য ও অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গোয়ায় ঘটা করে হয়েছিল বিয়ের অনুষ্ঠান। প্রি-ওয়েডিং ফটোশ্যুট থেকে বিয়ে, রিসেপশন নাগা চৈতন্য ও সামান্থার সব ছবিই ভাইরাল হয়। 

সম্প্রতি সামান্থা ও নাগা চৈতন্যর বিয়ের অনুষ্ঠানের নানান মুহূর্তের একটি ভিডিও সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে। যেখানে সামান্থাকে বেশ গর্জিয়াস দেখাচ্ছে, আর নাগা চৈতন্যকেও মন্দ লাগছে না। কেবারেই তেলেগু বিয়ের ঐতিহ্য মেনেই বিয়ের পোশাক বেছে নিয়েছিলেন অভিনেতা নাগা চৈতন্য ও সামান্থা।  সামান্থার পরনে ছিল ক্রিম রঙের শাড়ি, আর সোনালী জড়ির কাজ করা লাল ব্লাউজ। প্রসঙ্গত, শাড়িটি নাগার ঠাকুমার, সেটি পারিবারিক রীতি মেনেই পরেছিলেন সামান্থা।

গোয়ার এক বিলাসবহুল হোটেলে হিন্দু মতে তাঁদের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়। পরে ফের ক্রিশ্চিয়ান মনে গোয়ার এক চার্চে ফের বিয়ে করেন স্যাম ও চৈ।

আরও পড়ুন-সোনমের হাসিই আমার জীবনের সবকিছু, বলেই ফেললেন আনন্দ

.