Kisi Ka Bhai Kisi Ki Jaan Box Office Collection: ঈদে বাড়ল ব্যবসা, ৩ দিনে কত আয় করল সলমান খান অভিনীত 'কিসি কা ভাই কিসি কি জান'?

কিসি কা ভাই কিসি কি জান বক্স অফিস কালেকশনের দুদিনে সলমান খান অভিনীত ছবি, ইদে ২৪ কোটি টাকা আয় করেছে। এই ছবির সর্বশেষ সংগ্রহ দেখে মনে হচ্ছে সালমান খানের ভক্তরা ঈদ উপলক্ষে অভিনেতাকে অনেক ভালোবাসা জানিয়েছেন।  

Updated By: Apr 23, 2023, 08:18 PM IST
Kisi Ka Bhai Kisi Ki Jaan Box Office Collection: ঈদে বাড়ল ব্যবসা, ৩ দিনে কত আয় করল সলমান খান অভিনীত 'কিসি কা ভাই কিসি কি জান'?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: জমিয়ে প্রচার, পরিচিত মুখের ভিড়, ইদের আবহে মুক্তি, এতকিছু সত্ত্বেও বক্স অফিসে তেমন আশার আলো দেখতে পাচ্ছে না ভাইজানের নতুন ছবি। ২১ এপ্রিল মুক্তি পেয়েছে অভিনেতা সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। ঈদে ধামাকা দিলেন ভাইজান। আশা করা হয়েছিল যে শনিবার ছবিটি সত্যিই ভালো ভাবে লাভ করবে। শনিবার ছবিটি  ১৫.৮১ কোটি আয় করেছে। প্রথম দিনে বিশেষ লাভ করতে পারেনি ছবিটি। এমনকী রিভিউও তেমন ভাল পায়নি । তা সত্ত্বেও দ্বিতীয় দিনে বেশ খানিকটা উন্নতি দেখা গেল। 

আরও পড়ুন: Actor Death: হাতে কাজ নেই! ৩৫ বছর বয়সেই আত্মহত্যা ছোটপর্দার জনপ্রিয় অভিনেতার...

চলতি বছরের অন্যতম বিগ বাজেটের এই ছবি। অগ্রিম টিকিট বুকিং চলেছে । অভিনেতা নিজেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে তা ঘোষণা করেন। কিন্তু হিসেব বলছে, সলমন খানের 'বিগ বাজেট' ছবি হওয়া সত্ত্বেও টিকিটের অগ্রিম বুকিংয়ের পরিমাণ তেমন আশানুরূপ নয়। বুধবার দুপুর সাড়ে তিনটে পর্যন্ত এই ছবি তিনটি জাতীয় মাল্টিপ্লেক্সে ২৩ হাজার টিকিট বিক্রি করতে পেরেছে।

আরও পড়ুন: Salman Khan Viral Video: ‘ওঁর জন্যই বিয়ে করেননি ভাইজান’ সলমান-সঙ্গীতার খুনসুটির ভিডিয়ো দেখে দাবি নেটপাড়ার...

শনিবার এই ছবি ২৫.৭৫ কোটি টাকার ব্যবসা করেছে। যার অর্থ ছবির প্রথম ২ দিনে মোট আয় করেছে ৪১.৫৬ কোটি টাকা। ছবির টিকিটের দাম একেবারে কম রাখা হয়েছে। আজ, রবিবার কেমন ব্যবসা করবে এই ছবি এখন সেটাই দেখার। তাছাড়া আগামী সপ্তাহেও কেমন লাভ করবে এই ছবি বক্স অফিসে সেই দিকে তাকিয়ে সকলে। এই সপ্তাহে আয় করেছে ৭০ কোটি। আশা করা যাচ্ছে ফরহাদ সামজি পরিচালিত এই ছবিটি রবিবার ৩০ কোটি টাকা আয় করবে। এই ছবিতে সলমানের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.