Actor Death: হাতে কাজ নেই! ৩৫ বছর বয়সেই আত্মহত্যা ছোটপর্দার জনপ্রিয় অভিনেতার...

TV actor Sampath J Ram dies: মাত্র ৩৫ বছর বয়সে প্রয়াত বিশিষ্ট কন্নড় অভিনেতা সম্পদ জে রাম। কন্নড় ভাষায় তৈরি অগ্নিসাক্ষীর মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন সম্পত। সম্পতের এই মর্মান্তিক মৃত্যুতে শোকস্তব্ধ তাঁর বন্ধু ও সহকর্মীরা।

Updated By: Apr 23, 2023, 06:10 PM IST
Actor Death: হাতে কাজ নেই! ৩৫ বছর বয়সেই আত্মহত্যা ছোটপর্দার জনপ্রিয় অভিনেতার...

TV actor Sampath J Ram Suicide, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের এক মর্মান্তিক ঘটনায় শিহরিত টিভি ইন্ডাস্ট্রি। মাত্র ৩৫ বছর বয়সে প্রয়াত বিশিষ্ট কন্নড় অভিনেতা সম্পদ জে রাম। জানা গিয়েছে, শনিবার তথা ২২ এপ্রিল নেলামঙ্গলায় নিজের বাড়িতেই আত্মহত্যা করেন তিনি। তাঁর প্রয়াণের খবরে শোকস্তব্ধ গোটা কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি। অকালে তাঁর চলে যাওয়া মেনে নিতে পারছেন না কেউই।জানা গিয়েছে, কাজের অভাবে এই কড়া পদক্ষেপ নিতে বাধ্য হন সম্পদ জে রাম। তবে তার পরিবার বা বন্ধু-বান্ধবদের কাছ থেকে অফিসিয়ালি কোনও বিবৃতি পাওয়া যায়নি।

কন্নড় ভাষায় তৈরি অগ্নিসাক্ষীর মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন সম্পত এবং সম্প্রতি অত্যন্ত প্রশংসিত সিনেমা শ্রী বালাজি ফটো স্টুডিওতে অভিনয় করেছেন তিনি। ছবিটির পরিচালক রাজেশ ধ্রুব তাঁর সোশ্যাল মিডিয়া পেজে একটি দীর্ঘ পোস্টে সম্পথের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন।

আরও পড়ুন- Salman Khan| Viral Video: ‘ওঁর জন্যই বিয়ে করেননি ভাইজান’ সলমান-সঙ্গীতার খুনসুটির ভিডিয়ো দেখে দাবি নেটপাড়ার...

কন্নড় ভাষায় তাঁর বক্তব্যের বাংলা অনুবাদ করলে যা বোঝা যায়, তা হল, 'তুমি সন্তানসম ছিলে, তোমার বিচ্ছেদ সহ্য করার মতো শক্তি আমাদের নেই। এত সিনেমা তৈরি হয়, এত লড়াই করতে হয়, স্বপ্নপূরণের জন্য এখনও অনেক সময় আছে। যে মঞ্চ ছেড়ে তুমি চলে গেলে সেখানে এখনও অনেক কিছু দেওয়ার ছিল। দয়া করে ফিরে এসো।’ সম্পতের এই মর্মান্তিক মৃত্যুতে শোকস্তব্ধ তাঁর বন্ধু ও সহকর্মীরা।

আরও পড়ুন- Kangana Ranaut Eid Celebration: ঈদ সেলিব্রেশনে কঙ্গনা, নেটপাড়ার মতোই অবাক সামান্থা...

গত বছর সেপ্টেম্বরে মারা যান কন্নড় টিভি অভিনেতা মান্ড্য রবি ওরফে রবি প্রসাদ। তাঁকে বেঙ্গালুরুর বিজিএস হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে, একাধিক অঙ্গ বিকল হয়ে যাওয়ায় চিকিত্সায় সাড়া দিতে পারেননি তিনি। লেখক ডঃ এইচ এস মুদেগৌড়ার ছেলে মধ্যপ্রদেশের বাসিন্দা। মান্ড্য রবির বয়স হয়েছিল ৪২ বছর। বাবা-মা, স্ত্রী, এক ছেলে ও দুই বোনকে রেখে চলে যান তিনি। কন্নড় ভাষার পাশাপাশি তিনি তামিল ও তেলুগু টেলিভিশন সিরিয়ালেও অভিনয় করেছেন। পেশায় অভিনেতা হলেও মান্ড্য রবি ইংরেজিতে মাস্টার্স করার পাশাপাশি আইন পাশও করেছিলেন।

(আত্মহত্যা শুধু আপনাকেই নয়, আপনার কাছের মানুষদেরও শেষ করে দেয়। আপনি কোনও ভাবে বিষণ্ণ বা অবসাদগ্রস্ত হলে কল করুন ৯১৫২৯-৮৭৮২১ নম্বরে। সোম থেকে শনি সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফোন করার সময়।)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.